পশ্চিমবাংলায় বিজেপি সরকার ক্ষমতায় আসলে ৭২ ঘন্টা টাইম দেবে অপরাধীদের ধরতে, সেই সময়ের মধ্যে না ধরতে পারলে কেন্দ্র সরকার ব্যবস্থা নেবে – সায়ন্তন বসু

0
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট :- পশ্চিমবাংলাতে উত্তরপ্রদেশের এনকাউন্টার ফর্মুলা চালু করা হবে অপরাধীদের দমন করতে। রাজনৈতিক শাসন থেকে বের করে নিয়ে এসে আইনের শাসনে পরিচালনা করা হবে পুলিশকে। সোমবার বসিরহাট থেকে এভাবেই পুলিশের কাজের সমালোচনা করে একের পর এক তোপ দাগেন বিজেপি নেতা সায়ন্তন বসু। সোমবার সারা রাজ্যের সঙ্গে বসিরহাটেও পালিত হয় বিজেপির এসপি অফিস ঘেরাও কর্মসূচি। সেই কর্মসূচি থেকেই বক্তব্য রাখতে গিয়ে পুলিশের উদ্দেশ্যে বার্তা দিয়ে সায়ন্তন বসু বলেন, “নিরাপরাধ মানুষদের ছেড়ে দিয়ে অপরাধীদের ধরার চেষ্টা করুন আপনারা। পশ্চিমবাংলায় বিজেপি সরকার ক্ষমতায় আসলে ৭২ ঘন্টা টাইম দেবে অপরাধীদের ধরতে। আর সেই টাইম এর মধ্যে কাজ না করতে পারলে কেন্দ্র সরকার ব্যবস্থা নেবে আপনাদের বিরুদ্ধে”। একইসঙ্গে কাটমানি ফিরিয়ে দেওয়ার বিষয়েও উল্লেখ করে বিজেপি সরকার ক্ষমতায় এলে ৭২ ঘণ্টার মধ্যে কাটমানি উদ্ধার করে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেন সায়ন্তন বসু।
সারা রাজ্যের সঙ্গে সোমবার বসিরহাট এসপি অফিস ঘেরাও কর্মসূচি পালন করে বিজেপির বসিরহাট জেলা কমিটির পক্ষ থেকে। কর্মসূচিতে বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসুর সঙ্গে উপস্থিত ছিলেন বসিরহাট জেলা সভাপতি গণেশ ঘোষ, জেলার সাধারণ সম্পাদক সঞ্জীব সরকার সহ জেলা নেতৃবৃন্দ। এদিন বসিরহাট টাউন হল মাঠ থেকে মিছিল করে এসপি অফিসের উদ্দেশ্যে যান বিজেপি নেতারা। বিজেপির এসপি অফিস ঘেরাও কর্মসূচিকে কেন্দ্র করে অশান্তি এড়াতে আগে থেকে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছিল অফিস চত্বরে। প্রায় দ্বিগুণ সংখ্যক পুলিশের ঘেরাটোপের মধ্যে কর্মসূচি পালন করতে হয় বিজেপিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 + two =