পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সৈয়দ কুচাইয়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২০০ মিটার সাঁতার প্রতিযোগিতা

0
Advertisement

চঞ্চল মিস্তিরী, বাংলাদেশ প্রতিনিধি :- পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আনোয়ারা সৈয়দ কুচাইয়া গ্রামের অন্যতম সামাজিক ও ক্রীড়া সংগঠন সৈয়দ কুচাইয়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে এক জমজমাট ২০০মিটার সাঁতার প্রতিযোগিতা অনুষ্টিত হয়।

উক্ত সাঁতার প্রতিযোগিতায় জুনিয়র দল এবং সিনিয়র দল দুইটি দলে বিভক্ত হয়ে সাঁতার প্রতিযোগিতা সম্পন্ন হয়। জুনিয়র দলে প্রায় ২০জন সাঁতারু অংশগ্রহণ করে এবং সিনিয়র দলে প্রায় ১৫জন সাঁতারু অংশগ্রহণ করে। দুইটি দল থেকে প্রথম দ্বিতীয় এবং তৃতীয় বিজয়ী ঘোষণা করা হয়।

সিনিয়র দলে প্রথম সাঁতারু বিজয়ী হন মিনহাজুল আবেদীন দ্বিতীয় হন রিয়াজ মাহমুদ রিংকু এবং তৃতীয় হন হিমন।

সিনিয়র দলের প্রথম সাঁতারু বিজয়ী মিনহাজুল আবেদীন তার অনুভুতি প্রকাশে বলেন,
আমি এমন একটি সুন্দর সুশৃঙ্খল এবং উত্তেজনাপূর্ণ সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হতে পেরে অনেক ভালো লাগলো। এবং আগামী তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রেখে খেলাধুলায় অংশগ্রহণের সুযোগ করে দেয়ার জন্য এমন একটি সুন্দর সুশৃঙ্খল প্রতিযোগিতার আয়োজন করার জন্য সৈয়দ কুচাইয়া সমাজ কল্যাণ পরিষদকে ধন্যবাদ জানায়।

জুনিয়র দলের প্রথম বিজয়ী হন রকিবুল ইসলাম, দ্বিতীয় হন জিসান, তৃতীয় হন রুবেল।
প্রথম বিজয়ী রকিব বলেন, আমার অনেক ভালো লাগছে। আমরা চাই এই প্রতিযোগিতা ধারাবাহিকভাবে অব্যাহত থাকুক।

এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, এম এন উদ্দিন নাছির সাবেক ইউপি সদস্য, মোজাম্মেল হক দুলাল বিশিষ্ট সমাজসেবক, ইয়ার মোহাম্মদ, মো.লোকমান, মো.মোরশেদুল আলম প্রমুখ।

বিশেষ অথিতি এম এন উদ্দিন নাছির বলেন, আমাদের গ্রামে তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখার জন্য খেলাধুলায় একমাত্র অন্যতম উৎস। আর মাদক থেকে দূরে রেখে ক্রীড়ায় মগ্ন করতে এমন একটি সুন্দর উদ্যোগ নেওয়ার জন্য সৈয়দ কুচাইয়া সমাজ কল্যাণ পরিষদকে অনেক অনেক ধন্যবাদ জানাই। আর প্রতিযোগিতায় অংশগ্রহণকারী এবং বিজয়ীদের সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty + 15 =