পথশিশুদের সাথে জন্মদিন পালনে উপহার সংস্থা

0
Advertisement

সৌগত মন্ডল, বীরভূম :- জন্মদিনে আমরা নামী দামী রেঁস্তোরা কিংবা বাড়িতে অনেক টাকা খরচা করি আমাদের জন্যই, আমরা যারা রোজ ভালো খায় রোজ ভালো পোশাক পরি তাদের জন্যই।
সিউড়িতে কয়েকজন যুবকের ইচ্ছে জাগে মনে, যারা রোজ পাই না তাদের জন্য কিছু করার। সেই মতোন গুটি গুটি পায়েই উপহার নিজেদের সদস্যদের সাহায্য নিয়ে শুরু করেছিল জন্মদিনে উপহার কর্মসূচি।
তেমনই তাঁদের এই উদ্যোগকে সমর্থন করে দুই যুবতী, বোলপুরের তাথৈ চক্রবর্তী ও সিউড়ির পিয়ু ঘোস। তাঁরা তাদের জন্মদিন পথশিশুদের সাথে পালন করার জন্য উপহার সংস্থাকে সহযোগিতা করেন এবং তারা তাদের সহযোগীতা নিয়ে , এই বাচ্চা গুলোর সাথে একটু নতুন আলোতে জন্মদিনের খুশি ভাগ করে নেই । এদিন প্রায় ৫০ জনেরও বেশি বাচ্চাদের হাতে তুলে দেওয়া হয় একটি করে নতুন পেশাক সঙ্গে মিষ্টি মুখ করতে একটা ফ্রুটি, চকলেট, কেক, সঙ্গে ভুজিয়া মানে নতুন জামা সঙ্গে টক মিষ্টি আনন্দ।
উপহারের প্রধান সদস্য প্রিয়নীল জানাই, “এটাই তাদের চরম প্রাপ্তি তারা বোঝাতে চাই জন্মদিনে এই পথ শিশুদের ভালোবাসা টুকু পাওয়াই হবে জীবনের শ্রেষ্ঠ জন্মদিনের উপহার”। এর আগে বহুবার নানান সমাজমূলক কাজ করেছেন এবং আগামীদিনেও করবে বলে জানান সংস্থার পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 + nineteen =