সুমন পাএ, ঝাড়গ্রামঃ- শুক্রবার ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে নয়াগ্রাম থানার গোহালডিহা প্রাথমিক বিদ্যালয়ে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদানে উৎসাহ দানের জন্য এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন তৃণমূলের ঝাড়গ্রাম জেলার সভাপতি তথা নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু, গোপীবল্লভপুরের বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো, নয়াগ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি সঞ্চিতা ঘোষ, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহু সহ আরো অনেকে।ওই রক্তদান শিবিরে মোট ৩১ জন স্বেচ্ছায় রক্তদান করেন।

রক্তদান শিবিরে উপস্থিত গোপীবল্লভপুর এর বিধায়ক ডাঃ খগেন্দ্র নাথ মাহাতো সকল রক্তদাতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।সেইসঙ্গে সকলকে রক্তদানে এগিয়ে আসারও আহ্বান জানান। তিনি বলেন, রক্তদান মহৎ দান। রক্তদান এর বিকল্প অন্য কিছুই হতে পারে না। তাই তৃণমূল যুব কংগ্রেস রক্তদান শিবিরের আয়োজন করায় তিনি তৃণমূল যুব কংগ্রেসের প্রতিটি সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলার সভাপতি তথা নয়াগ্রাম এর বিধায়ক দুলাল মুর্মু বলেন, করোনা পরিস্থিতির জন্য বিভিন্ন হাসপাতালে রক্তের সংকট দেখা দিয়েছে। তাই তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। তিনি সকল রক্তদাতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আরও বেশি করে বিভিন্ন এলাকায় রক্তদান শিবির করার জন্য তৃণমূল যুব কংগ্রেসের নেতৃত্বদের আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 − 2 =