নোয়াখালীতে অবৈধ সম্পদ অর্জনে জজ আদালতের নাজির গ্রেপ্তার

0

চঞ্চল মিস্তিরী, বাংলাদেশ প্রতিনিধি :- অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে নোয়াখালী জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীর হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে দুদক।

৫ আগস্ট সোমবার সকালে নিজ বাসার সামনে থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দুদক সমন্বিত নোয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহম্মেদ।

মোহম্মদ আলমগীর নোয়াখালী সদর উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি ১৯৯৭ সালে নোয়াখালী জজ কোর্ট আদালতে নাজির হিসেবে যোগ দেন। এরপর ২১ বছরে অবৈধ সম্পদের পাহাড় গড়ে তোলেন তিনি।

দুদক কার্যালয়ের পরিচালক সুবেল আহম্মেদ সাংবাদিক দেরকে জানান,আলমগীর হোসেন দীর্ঘদিন জেলা জজ কোর্ট আদালতে নাজির হিসেবে কর্মরত ছিলেন। তার বিরুদ্ধে নানা অনিয়ম ও অবৈধ সম্পদের অর্জনের অভিযোগ উঠছে। একই সঙ্গে তার বিরুদ্ধে ৭ কোটি ১৭ লাখ ৩৫ হাজার ৬২৫ টাকার অবৈধ সম্পদ অর্জনের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। এরই সূত্র ধরে তাকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান,গ্রেপ্তারকৃত আলমগীরের বিরুদ্ধে অর্থ পাচারের ঘটনায় একটি মামলা রয়েছে। ওই মামলায় তার স্ত্রী নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন নাহার,বোন আফরোজা আক্তার ও তার বন্ধু ভীজন ভৌমিককে ও আসামি করা হয়েছে। দাপ্তরিক পরিচয় গোপন করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen − 5 =