বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- মুসলিম ধর্মীয় মনীষীদের মধ্যে শ্রেষ্ঠ মনীষী, নবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে রায়দিঘী বিধানসভা কাশীনগর বাজারে বিক্ষোভ মিছিল করলেন এলাকার মুসলিম সম্প্রদায়ের মানুষ। এই কর্মসূচির সমগ্র আয়োজন করেন মথুরাপুর দুই নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস মাইনোরিটি সেল।

রবিবার বিকালে প্রায় দুই থেকে তিন হাজার মানুষের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল শুরু হয় গোটা কাশীনগর বাজার পরিক্রমা করে অবশেষে একটি পথ সভা হয়। সভা থেকে প্রাক্তন বিজেপির মুখপাত্র নূপুর শর্মাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী তোলেন আয়োজকরা। এবং হিন্দু-মুসলিম সকল ধর্মের মানুষের সঙ্গে সৌভ্রাতৃত্ব বজায় রাখার অনুরোধ করেন।

এদিনের মিছিলে ও পথসভায় উপস্থিত ছিলেন দক্ষিন ২৪ পরগনা জেলার মাইনোরিটি সেলের সভাপতি আবুল কাসেম রসুলি, প্রাক্তন দক্ষিন ২৪ পরগনা জেলার ইমাম হাফেজ রহিসুদ্দিন পুরকাইত, বারুইপুরের উপদেষ্টা ও বিশিষ্ঠ সমাজসেবী আ: রহমান সাহেব, মথুরাপুর ব্লক২ তৃণমূল কংগ্রেস মাইনোরিটি সেলের সভাপতি রউফ হোসেন মোল্লা, মথুরাপুর ব্লক২ মাইনোরিটি সেলের সাধারণ সম্পাদক হাফেজ আইউব আলী বৈদ্য (ইমাম গজমুড়ি জামে মসজিদ), হাফেজ জামসেদ জমাদার বাড়ি ভাঙ্গা কুরানিয়া মাদ্রাসা।

এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় গ্রামের মসজিদের ইমাম ও এলাকার মুসলিম সম্প্রদায়ের মানুষজনরা। তাদের দাবি না মানলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন আয়োজকরা।