বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- নির্বাচনী প্রচারের শেষ দিনে দক্ষিন ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার পুরসভার ১০ ও ১১ নম্বর ওয়ার্ডের প্রার্থীদের সমর্থনে আজ ডায়মন্ড হারবার শহরের কেল্লার মাঠ থেকে শুরু করে একাধিক ওয়ার্ডে পায়ে হেঁটে পদযাত্রা করেন তৃণমূলের প্রার্থীরা। সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা করলেন ডায়মন্ড হারবার ২নং ব্লকের সভাপতি অরুময় গায়েন। সঙ্গে ছিলেন টাউন তৃণমূল যুব সভাপতি সৌমেন তরফদার, জেলা পরিষদের সদস্যা সঙ্গীতা হালদার সহ আরও অনেকে।

এদিন ডায়মন্ড হারবার পুরসভার ১০নং ওয়ার্ডের প্রার্থী মীরা হালদার, ১১নং ওয়ার্ডের প্রার্থী অলোক হালদার, ১৩নং ওয়ার্ডের প্রার্থী অমিত সাহার সমর্থনে পদযাত্রা করেন অরুময় গায়েন। পদযাত্রার মাধ্যমে ডায়মন্ড হারবার শহর এলাকায় ঝড় তুললেন এবং পুরসভার সাধারণ মানুষ মীরা হালদার সহ সকল ওয়ার্ডের প্রার্থীদের কে পুষ্পবৃষ্টি করে এবং মিষ্টিমুখ করিয়ে ফুলের মালা পরিয়ে সম্বর্ধনা জানালেন।

অন্যদিকে টাউন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌমেন তরফদার সাধারণ মানুষের কাছে ভোট ভিক্ষা করেন এবং দুর্নীতিমুক্ত শান্ত পৌরসভা গড়তে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করানোর জন্য ডায়মন্ড হারবার পুরসভার সাধারণ মানুষের কাছে আহ্বান জানালেন। এর পাশাপাশি তৃণমূলের আমলে ডায়মন্ড হারবার পুরসভার উন্নয়নের খতিয়ানকে তুলে ধরে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের লক্ষ্মী ভান্ডার, যুবশ্রী, কন্যাশ্রী সহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প সাধারণ মানুষের সামনে তুলে ধরে ভোট প্রার্থনা করেন তৃণমূল প্রার্থীরা। ডায়মন্ড হারবার ২নং ব্লকের সভাপতি অরূময় গায়েনের পদযাত্রাকে কেন্দ্র করে পুরসভায় এলাকাবাসীদের উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।