সানওয়ার হোসেন, দক্ষিণ ২৪ পরগনা :-
১৭তম লোকসভা নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষণার পরদিনই পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকায় হামলা-পাল্টা হামলা ও বাড়িতে ঢুকে নারীদের শ্লীলতাহানির ঘটনাও ঘটেছে। শুক্রবার রাজ্যের ক্ষমতাসীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেস এবং বিরোধী দল বিজেপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলিতে আহত হয়েছেন বেশ কয়েকজন।
দুর্গাপুরের লাউদোহা এলাকার পাটশাওড়া গ্রামে তৃণমূল কর্মীদের বাড়িতে হামলার অভিযোগ ওঠেছে স্থানীয় বিজেপি নেতা-কর্মীদের বিরুদ্ধে। রাতে তৃণমূল নেতাকর্মীদের বাড়িতে ঢুকে রড দিয়ে মারধরের পাশাপাশি নারীদের শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ। বর্ধমানের সেহারা বাজারে তৃণমূলের পার্টি অফিস দখল করে বিজেপি। দক্ষিণ ২৪ পরগনার সাগরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগে তৃণমূলের বিরুদ্ধে। রানাঘাটে বিজেপি কর্মী খুন। বদর পুরে তিনজনকে প্রচণ্ড মারধর করে কারা যেনো রাস্তায় ফেলে রেখে যায়।

মমতা বন্দোপাধ্যায় শাসিত এই রাজ্যে বিজেপির প্রবল উত্থান ঘটেছে এবারের নির্বাচনে। গত নির্বাচনে এই রাজ্যে মাত্র দুটি আসনে জয়ী হলেও এবার ১৮ আসন বগলদাবা করেছে নরেন্দ্র মোদীর বিজেপি। দলের এমন উত্থানের পর রাজ্যের বিজেপি নেতা-কর্মীরা সামনে ক্ষমতায় আসার স্বপ্নে চাঙ্গা হয়ে উঠছে।