নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুরঃ- ফের ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত ভাটপাড়া। আগামী ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল, তার আগেই শুক্রবার সন্ধে সাতটা নাগাদ ভাটপাড়া পুরসভার ৮ নং ওয়ার্ড নয়া বাজার এলাকায় তৃণমূলের প্রধান দলীয় কার্যালয়ে বসে থাকা এক তৃণমূল কর্মীকে গুলি করে চম্পট দিল একদল দুষ্কৃতী। গুলি বিদ্ধ তৃণমূল কর্মীর নাম নুর জামাল ওরফে ডাক্তার সাহেব। তিনি এলাকার জনপ্রিয় ও সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন।

গুরুতর জখম অবস্থায় তৃণমূল কর্মীকে প্রথমে ভাটপাড়া সেস্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ভাটপাড়া থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গিয়েছে, এদিন সন্ধে বেলায় ৫ নং রেলওয়ে সাইডিং এলাকায় বাইক রেখে চার-পাঁচজন দুষ্কৃতী গাছের আড়াল থেকে তাকে লক্ষ্য করে গুলি করে এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরপর দুটি গুলির আওয়াজ শুনে ঘটনাস্থলে ছুটে আসেন দলীয় কর্মী-সমর্থকরা। তারাই তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

ভোটের ফলাফলের আগে কে বা কারা। কি কারনে ডাক্তার সাহেবকে লক্ষ্য করে গুলি চালালো। তা এখনও স্পষ্ট নয়। এর পেছনে ব্যক্তিগত আক্রশ বা রাজনৈতিক সম্পর্ক আছে কিনা সেটাও অস্পষ্ট। সবদিক খতিয়ে দেখছে পুলিশ । এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে।