অলোক আচার্য, ব্যারাকপুরঃ- সোমবার গভীর রাতে নিমতা থানার উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের পাটনা ঠাকুরতলা এলাকায় বিজেপি কর্মী অনুপ বাড়ুইয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার পর থেকে আতঙ্কে বিজেপি কর্মীর পরিবার।

বিজেপি কর্মী অনুপ বারুই জানান, সোমবার রাত ১-২০ নাগাদ একটা বিকট শব্দ শুনতে পাই। মিনিট বাদে ফের বোমা ফাটার শব্দ। বোমার ঘায়ে জানলার কাঁচ ভেঙে যায়। জানলার পাশে রাখা দলীয় ঝান্ডা আগুনে পুড়ে যায়। মঙ্গলবার সকালে বিজেপি কর্মী অনুপ বারুই বাপ্পা বিশ্বাস, টিংকু চন্দ্র, সৌরভ সরকার-সহ পাঁচজনের বিরুদ্ধে নিমতা থানায় অভিযোগ দায়ের করেন।

উত্তর দমদম কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্চনা মজুমদার বলেন, তৃণমূল মানুষের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই ওরা এলাকায় সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করছে। যাতে সাধারণ মানুষ ভোটের দিন বাইরে না বেরোয়।

তৃণমূল নেতা বিধান বিশ্বাসের দাবি, ওরা তাদের বিরুদ্ধে মিথ্যা বদনাম করছে। প্রসঙ্গত, কয়েকদিন আগে ৬ নম্বর ওয়ার্ডের পাটনা ঠাকুরতলাতে তৃণমূলের দ্বারা আক্রান্ত হয়েছিলেন বিজেপি কর্মী গোপাল মজুমদার এবং তার বৃদ্ধা মা শোভারানী মজুমদার। তবে আক্রান্ত বৃদ্ধাকে বাঁচানো সম্ভব হয়নি। তৃণমূলের দাবি বৃদ্ধা গোপাল মজুমদার এর পারিবারিক ঝামেলা এই পরিনতি। এর সঙ্গে রাজনীতির রং চড়িয়েও নির্বাচনে জয় লাভ করতে পারবে না বিজেপি।