নিমতায় নিহত তৃনমূল নেতার বাড়িতে যাবেন মমতা

0

অলোক আচার্য, নিমতা :- নিমতায় নিহত তৃণমূল নেতার পরিজনদের সমবেদনা জানাতে বৃহস্পতিবার নিমতা যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে এমনটাই জানানো হয়েছে। উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় নিমতার পটনা ঠাকুরতলায় খুন হন উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ড তৃণমূল সভাপতি নির্মল কুন্ডু। ঘটনায় ২ জন বিজেপি কর্মীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিস।
জানা যায়, মোটরসাইকেলে চড়ে এসে গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। হেলমেট পরে থাকায় দুষ্কৃতীদের সনাক্ত করা সম্ভব হয়নি। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন নির্মলবাবু। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।
মঙ্গলবার সন্ধ্যায় নিমতায় তৃণমূল নেতা খুনে চাঞ্চল্যকর তথ্য হাতে এলো পুলিশের কাছে। জানা গিয়েছে, সুপারি কিলার দিয়ে খুন করা হয় তৃণমূল নেতা নির্মল কুণ্ডু। বাইরে থেকে ভাড়া করে আনা হয়েছিল শার্প শ্যুটার। ধৃত ২ বিজেপি কর্মী সুমন কুণ্ডু ও উত্তম মণ্ডলকে জেরা করেই এমনটা জানা গিয়েছে বলে জানিয়েছে ব্যারাকপুর কমিশনারেটের পুলিস।
এই খুনের তদন্তে নেমে ছবিতে দেখা যায়, একটি বাইক করে আসছে দুই যুবক। কাছাকাছি এসেই তৃণমূল নেতা নির্মল কুণ্ডুকে লক্ষ্য করে গুলি চালায়। চলন্ত বাইক থেকেই টার্গেট করে সোজা একেবারে নির্মল কুণ্ডুর মাথা লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীদল। কেউ কিছু বোঝার আগেই গুলি করে বাইক ছুটিয়ে চম্পট দেয় আততায়ীরা। গুলির আঘাতে ঘটনাস্থলেই রাস্তায় লুটিয়ে পড়েন তৃণমূল নেতা নির্মল কুন্ডু।

সিসিটিভি ফুটেজ দেখে পুলিস নিশ্চিত হয় যে, এটা কোনও পাকা হাতের কাজ। কারণ যেভাবে চলন্ত বাইক থেকে বাঁ হাতে নিশানা করে তৃণমূল নেতাকে গুলি করা হয়েছে, তা কোনও শার্প শ্যুটার ছাড়া সম্ভব নয়। এরপরই ধৃত বিজেপি কর্মীদের জেরায় উঠে আসে সুপারি কিলার নিয়োগের কথা। তৃণমূল সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধে ৬.৩০ মিনিটে নিহত তৃণমূল নেতার পরিবারের সঙ্গে দেখা করতে নিমতা যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 + seven =