নিমতায় নিহত তৃণমূল নেতার পরিজনদের সমবেদনা জানাতে এসে কি বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

0
Advertisement

সংবাদদাতা, নিমতা :- আমরা ওর পরিবারের সঙ্গে কথা বলেছি ওরা চায় শাস্তি হোক। খুনি দের ক্ষমা করা নয়। রাতে নিমতায় নিহত তৃণমূল নেতার পরিজনদের সমবেদনা জানাতে এসে এমন কথাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য-

সিআইডি আমার সঙ্গে আছে। এখানের কমিশনার আছেন। আমি একা আসেনি। কাউকে টাকা দিয়ে খুন করানো খুব সহজ। কারা চক্রান্ত করেছে সেটা আমাদের খুঁজে বার করতে হবে। এখনও ভোটে জেতেনি। তাই কেন এই ভাবে কাজ। এটা কোন রাজনীতি। এখানে খুন করছে অথচ দিল্লিতে গিয়ে বলছে বিজেপি কর্মী খুন হয়েছে। বিজেপি জেতার পরেই সন্ত্রাসের উলোঙ্গ চিতা জ্বলছে। জয় বাংলা এটা আমাদের বাংলার স্লোগান।

বাংলার সংস্কৃতিকে অপমান করা হচ্ছে। তথাগত রায় বাংলার মেয়েদের অপমান করেছেন। বিজেপি কে বলবো নিজেদের কথা কন্ট্রোল করুন। সম্বিত ফিরে আসুক। কাজ করুক সন্ত্রাস করবেন না। কতো টাকা এসেছে। আমরাও ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি করে কাজ করছি।

আজও বিজেপি মিছিলের নামে তাণ্ডব করা হচ্ছে। রাজ্যে কোথাও বিজেপি মিছিল করা যাবে না। নেতারা যদি করে তাহলে ব্যবস্থা করতে হবে আইনত। আমি পুলিশকে নির্দেশ দিচ্ছি।

পরিবার জানিয়েছে, ফাঁসি চায়। তার অপরাধ ছিল মোদীর শপথ গ্রহণের ছবির বাড়ির সামনে না করে একটু দূরে করতে। যাদের যেখানে সরকার আছে সেখানে তারা কাজ করবে। কেউ যদি বলে আমি শুধু দলকে এগিয়ে নিয়ে যাবো সেটা সাফল্য হবে না। সব মানুষকে সবসময়ের জন্য বোকা বানিয়ে রাখা যাবে না। একবার ভাড়াটে গুণ্ডা দিয়ে খুন করা যায়। কিন্তু মানুষ প্রতিরোধ করলে সেটা কি বারবার করা যাবে। বিজেপি যাতে বাংলার ফিরতে না পারে তার ব্যবস্থা করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 + seventeen =