অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- জনসংযোগ বাড়াতে রাজ্য বাসীর বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন ঘাসফুল শিবিরের মহিলা নেত্রী থেকে কর্মীরা। শুভ বিজয়ার প্রীতি শুভেচ্ছা ও মিষ্টিমুখ করার মধ্যে দিয়ে প্রত্যেকটি বাড়িতে যাবার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের নির্দেশিত পথে নিউ বারাকপুর শহরে রবিবার সকালে পুরসভার ১২ নং ওয়ার্ডের তৃণমূল মহিলা কংগ্রেসের উদ্যোগে কোঅর্ডিনেটর সৌমিত্র মজুমদারের ঐকান্তিক সহযোগিতায় হ’ল বাড়ি বাড়ি এক বিরাট শুভ বিজয়ার শুভেচ্ছা বিনিময় পাশাপাশি মিষ্টিমুখ পর্ব। মহিলাদের আর ও নিবিড় ও সুসম্পর্ক গড়ে তুলতে কালীপুজো পর্যন্ত চলবে এই বিজয়ার মিষ্টিমুখ।

শান্তি – সম্প্রীতি – ঐক্য বাঁচুক বাংলার হৃদয়ে। অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই। ওয়ার্ডের সকল মানুষকে একজোট করে দেশের অশুভ শক্তিকে পরাস্ত করার লড়াইয়ের গতি, ধার ভার বাড়াতে ওয়ার্ডের তৃণমূল মহিলাদের পদক্ষেপ। জানালেন পুরসভার ১২ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর সৌমিত্র মজুমদার। বলেন করোনা বিদায় হোক দেশ থেকে। মুক্ত হোক সমাজ। শিশুরা ভালো থাকুক। সকলকেই ভালো থাকুন। মাস্ক অবশ্যই পরবেন। নিউ বারাকপুর পুরসভার ১২ নং ওয়ার্ডে তৃণমূল মহিলাদের সর্বপ্রথম এই শুভ বিজয়ার প্রীতি শুভেচ্ছা বিনিময় ও মিষ্টিমুখ। মহিলারা প্রায় তিনশো পরিবারের বাড়ি গিয়ে বিজয়ার শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি তুলে দেন এদিন সকালে।

পাশাপাশি রবিবার বিকেলে নিউ বারাকপুর পুরসভার ৯নং ওয়ার্ডের তৃণমূল মহিলারা খড়ের মাঠ পশ্চিম আগাপুর বিশ্ব বন্ধু সরণি এলাকায় বাড়ি বাড়ি শুভ বিজয়ার শুভেচ্ছা বিনিময় ও পর্ব ও চলে এদিন ।উপস্থিত ছিলেন পুরসভার ৯নং ওয়ার্ডের সভাপতি শ্যামল বিশ্বাস সহ ওয়ার্ডের তৃণমূল মহিলারা ও ওয়ার্ড কমিটির সদস্যরা।