অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- শারদীয়া উৎসবের প্রাক্কালে নিউ বারাকপুর সেবায়ন সংস্থার উদ্যোগে শনিবার সন্ধ্যায় স্থানীয় স্টেশন সংলগ্ন ১৭৫নং মিনিবাস স্ট্যান্ডের সামনে এলাকায় অসহায় দুঃস্থ বৃদ্ধাদের শাড়ি এবং ছোট শিশু কিশোরদের হাতে জামা তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

মন্ত্রী ছোট বাচ্চাদের ও বৃদ্ধা মহিলাদের হাতে নববস্ত্র তুলে দিয়ে বলেন, সেবায়নের সেবা অত্যন্ত ভালো কাজ। জাতির জনক মহাত্মা গান্ধীর ১৫২ তম জন্মদিবসে ছোট শিশু কিশোর থেকে মহিলা দের প্রীতি নব বস্ত্র উপহার প্রদান করছে। শারদীয়া উৎসবের প্রাক্কালে এলাকায় অসহায় মা বোনেদের মুখে হাসি ফোঁটাতে পেরে আমরা গর্বিত। গান্ধীজি সেবা করার বার্তা দিয়েছেন সমাজের প্রতি। সেই কাজটাই করছে সেবায়ন। এই পুন্য দিনে। স্বাধীনতা আন্দোলনের তার যে অবদান আমাদের ভোলার নয়।

উপস্থিত ছিলেন পুরসভার মুখ্য প্রশাসক প্রবীর সাহা, উপ মুখ্য প্রশাসক মিহির দে, প্রাক্তন পুরপিতা সুখেন মজুমদার, শ্রী সমীরেশ্বর ব্রহ্মচারী, প্রাক্তন পুরপ্রধান তৃপ্তি মজুমদার সহ বিশিষ্ট জনেরা ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা ও সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংস্থার কর্নধার সমাজসেবী সুমন দে ।এদিন পাঁচ শতাধিক মহিলাদের শাড়ি ও বাচ্চাদের জামাকাপড় তুলে দেওয়া হয় এদিন।