অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- অটো চালকরা দিনরাত চব্বিশ ঘন্টা পরিশ্রম করে কখনো নিউ বারাকপুর আবার কখনো বা লেনিনগড় বিশরপাড়া মানুষকে নির্দিষ্ট জায়গায় পৌঁছে দিচ্ছেন। পরিষেবা অর্থ উপার্জন করছেন অটো চালক ভাইরা। নাগরিক পরিষেবার বড় জায়গা। অর্থনৈতিক অবস্থা নিম্নগতির জন্য বেশ কিছু যুবকরা দুটো পয়সা রোজগারের জন্য অটো বের করেছে। কেউ বা রিক্সা চালাচ্ছে। সমাজে প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে অটো চালকরা এগিয়ে চলেছে। করুন পরিস্থিতি। গ্যাসের দাম যেভাবে বেড়ে চলেছে। হাত পা বাঁধা। অটো ভাড়া সে ভাবে বাড়ানো সম্ভব হয় নি। একটু কম রোজগার হয় ঠিকই। সবাইকে সাথে নিয়ে পাশে নিয়ে চলতে পারি সেদিকে লক্ষ্য রেখে অটো চালকরা এগিয়ে চলেছে।

দিনরাত পরিশ্রম করে ও পুরসভার নব নির্বাচিত পুরপ্রধান উপ পুরপ্রধান সহ পুরসভার সকল কাউন্সিলর দের বিলকান্দা ২ গ্রাম পঞ্চায়েত প্রধান এবং অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি কে সংবর্ধিত করছেন এর থেকে ভালো কাজ কিছু হয় না। সবাইকে সাথে নিয়ে এগিয়ে চলার ভাবনা। সকল কাউন্সিলর রা আপ্লুত। আড়ম্বর কম। আন্তরিকতা বেশি। আজকের দিনে আন্তরিকতাটাই বেশি মূল্যবান। সোমবার রাতে লেনিনগড় অটো স্ট্যান্ডে মাতঙ্গিনী ভবনের সামনে নিউ বারাকপুর লেনিনগড় বিশরপাড়া ভায়া যোগেন্দ্রনগর অটো ইউনিয়নের বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে কথা গুলি বলেন নববারাকপুর পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা।

সংবর্ধিত করা হয় নব বারাকপুর পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা, উপ পুরপ্রধান স্বপ্না বিশ্বাস, কাউন্সিলার ১২নং ওয়ার্ডের সুদীপ ঘোষ, ১১নং ওয়ার্ডের সুমন কুমার দে, ২০নং ওয়ার্ডের আরতি দাস মল্লিক, বিলকান্দা ২ গ্রাম পঞ্চায়েত প্রধান দীপা পাইক, বিলকান্দা ২ আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি সজল দাস, নববারাকপুর ২০নং ওয়ার্ডের তৃণমূল সভাপতি সুদেব চক্রবর্তী প্রমুখ।

অটো ইউনিয়নের সভাপতি শুভঙ্কর দাস বলেন, সকলের প্রিয় কাজের মানুষ কাছের মানুষ শ্রমিক সংগঠনের সভাপতি প্রবীর সাহা নব বারাকপুর পুরসভার নব নির্বাচিত পুরপ্রধান হয়েছেন। এই খুশির সংবাদে অটো চালকরা সংঘবদ্ধ ঐক্যবদ্ধ ভাবে পুরপ্রধান উপপুরপ্রধান সহ পুরসভার কাউন্সিলার এবং পঞ্চায়েত প্রধান ও সকলের প্রিয় সজল দাস কে বিশেষ সংবর্ধনা দেওয়া হল। অতিথিদের উত্তরীয়, ফুলের তোড়া, ব্যাজ পরিয়ে এবং মিষ্টি তুলে দিলেন অটো রিকশা চালকরা। নব বারাকপুর এবং লেনিনগড় বিশরপাড়া মানুষের মধ্যে এক সুন্দর সম্প্রীতির মেলবন্ধন সাক্ষী থাকল অটো রিকশা চালকরা।