নিউ বারাকপুর ফ্লিপ কার্ট অন লাইন অফিস গোডাউনে ভয়াবহ আগুন

0
Advertisement

অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- মহা সপ্তমীর সকালে ভয়াবহ আগুনে ভষ্মীভূত ফ্লিপ কার্ট অফিস গোডাউনে অন লাইন বুকিং এর ব্যবহৃত বস্তু। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে নিউ বারাকপুর পুরসভার ৭ নং ওয়ার্ডের পশ্চিম মাসুন্দা সোদপুর রোডে কলেজ পাড়া মিলন কুঠি অনুষ্ঠান ভবনের নীচের তলার ফ্লিপ কার্ট অন লাইন অফিস সারভার গোডাউনে। নীচের তলার অফিস গোডাউন থেকে আচমকা কালো ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা।দাউ দাউ করে আগুনের শিখা বাড়তে থাকে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিউ বারাকপুর থানার পুলিশ ও চারটি দমকল বাহিনীর কর্মীরা।অন লাইন বুকিং এর ব্যবহৃত বস্তু ক্ষয় ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান অফিসের মালিক।গোডাউনে চারিদিকে আবদ্ধ থাকায় আগুন আয়ত্তে আনতে হিমশিম খেতে হয় দমকলের কর্মীদের। দেড় ঘন্টায় পাঁচটি দমকলের গাড়ি এসে আগুন নিয়ন্ত্রণে আনে।কোন হতাহত হয়নি বলে জানিয়েছেন দমকলের আধিকারিক।

অগ্নিনির্বাপক উওর ২৪ পরগনা জেলার ভারপ্রাপ্ত ডিভিশনাল অফিসার দেবতনু বোস জানান ফ্লিপ কার্ট অন লাইন অফিস সারভার গোডাউনে শুক্রবার সকালে আগুন লাগে।প্রচন্ড কালো ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে নিউ বারাকপুর, মধ্যমগ্রাম, কামারহাটি ও পানিহাটি থেকে চারটি ইঞ্জিন আসে আগুন নিয়ন্ত্রণে। গোডাউনে তিনদিকে ঘেরা থাকায় আগুন নিয়ন্ত্রণে সময় লাগে। পেছনের দরজা ভেঙে বারাকপুর থেকে আর ও একটি ইঞ্জিন ও অতিরিক্ত দমকলের কর্মীরা এসে দেড় ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

গোডাউনে সারভারে সর্ট সার্কিট থেকে আগুন লাগে বলে জানিয়েছেন আধিকারিক। সকালে ব্যস্ততম সোদপুর রোডের পাশে পাঁচটি দমকলের ইঞ্জিন দাঁড়ালে যানজটের সৃষ্টি হয় সাময়িক। আগুন লাগার খবর পেয়ে মালিক ও কর্মীবৃন্দ ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন।পুজোর মরসুমে বহু মানুষের অন লাইন বুকিং এর ব্যবহৃত দামি জিনিসের ক্ষতি হয়েছে বলে জানান কর্মীরা।৮৫ জন কর্মী নিযুক্ত রয়েছেন এই ফ্লিপ কার্ট অফিস অন লাইন বুকিং এ কাজে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 5 =