অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- করোনা অতিমারি আবহে ও ডেঙ্গি ম্যালেরিয়া প্রতিরোধে নিউ বারাকপুর পুরসভার ১২ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পুরসভার সহায়তায় শনিবার সকালে ওয়ার্ডের বিস্তীর্ণ এলাকায় পরিবেশ সচেতনতায় স্যানিটাইজ ব্লিচিং পাউডার ও মশা মারার তেল তেল স্প্রে করা হয় এদিন। পাশাপাশি এলাকাবাসীদের এই অতিমারি আবহে ও স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দুরত্ব বজায় রেখে সকলেই মাস্ক পরে স্যানিটাইজার করে বার বার সাবান দিয়ে হাত ধোওয়ার জন্য সচেতন করেন ওয়ার্ডের তৃণমূল কর্মী সমর্থকরা।

১২ নং ওয়ার্ডের বঙ্কিম চ্যাটার্জি রোড, মারোয়ারি বাগান শরৎ চ্যাটার্জি রোড পুরাতন বাজার দক্ষিণ মাসুন্দা এলাকায় স্যানিটাইজ ও মশা মারার তেল স্প্রে করার পাশাপাশি ব্লিচিং পাউডার ছিটিয়ে মানুষ কে সচেতনতা বার্তা দিলেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। পরিবেশ পরিচ্ছন্নতার পাশাপাশি স্বাস্থ্য সচেতনতা আগামী দিনে আরও কিছু পরিকল্পনা করা হবে জানান ১২ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের সভাপতি সুদীপ ঘোষ, সহ সভাপতি সঞ্জয় দেরা।

এলাকাবাসী খুশি কর্মী সমর্থকদের এহেন সামাজিক দায়বদ্ধতায়।পাশাপাশি স্থানীয় পুরসভার উপ স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত স্বাস্থ্যকর্মীদের মাস্ক ও স্যানিটাইজ বন্টন করা হয় এদিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

14 − nine =