নিউ বারাকপুর থানার উদ্যোগে শারদ ও দীপ সম্মান প্রদান

0

অলোক আচার্য, নিউ বারাকপুর :- নিউ বারাকপুর থানার উদ্যোগে শারদ ও দীপ সম্মান ২০১৮ পুরস্কার প্রদান অনুষ্ঠান হয়ে গেল ২৩ সেপ্টেম্বর স্হানীয় কৃষ্টি প্রেক্ষাগৃহে। বিচারকদের বিচারে ২০১৮ নিউ বারাকপুর ও বিলকান্দা ১নং ও ২নং গ্রাম পঞ্চায়েতের অধীন শারদ ও দীপ সন্মান পেলেন ৩০টি পুজো কমিটি।

শারদ সন্মান পেলেন (শহর) মন্ডপ ও আলোকসজ্জায় প্রথম নবপল্লী এভারগ্রীন ক্লাব। দ্বিতীয় বিদ্রোহী স্পোটিং ক্লাব। তৃতীয় পূর্বাচল ক্লাব। প্রতিমায় প্রথম সতীন সেন নগর সার্বজনীন দুর্গোৎসব কমিটি। দ্বিতীয় বিদ্রোহী স্পোটিং ক্লাব। তৃতীয় পূর্বাঞ্চল সার্বজনীন দুর্গোৎসব কমিটি। বিশেষ ভাবনা শহরাঞ্চলে প্রথম শিবাজী সংঘ। দ্বিতীয় পল্লী উন্নয়ন সংঘ সার্বজনীন দুর্গোৎসব (৭নং রেলগেটে) তৃতীয় দক্ষিণ মাসুন্দা পল্লীমঙ্গল সমিতি। বিশেষ ব্যবস্হাপনায়,পরিবেশ ও সাংস্কৃতিক শহরে প্রথম বিদ্রোহী স্পোটিং ক্লাব। দ্বিতীয় শক্তি সংঘ। তৃতীয় খড়ের মাঠ মহিলা অধিবাসীবৃন্দ। গ্রামাঞ্চলে প্যান্ডেল ও লাইটে প্রথম যুগবেড়িয়া যুবক সংঘ। দ্বিতীয় অভিযাত্রী সংঘ কামারগাতি কলোনী। তৃতীয় লেনিনগড় সুভাষ সংঘ। গ্রামে ভাবনায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্হান অধিকার করে লেনিনগড় সুভাষ সংঘ, তালবান্দা প্রগতি সংঘ, যুগবেড়িয়া যুবক সংঘ। বিশেষ ভাবনায় প্রথম অভিযাত্রী সংঘ কামারগাতি কলোনী। দ্বিতীয় যুগবেড়িয়া যুবক সংঘ। তৃতীয় লেনিনগড় সুভাষ সংঘ। দীপ সন্মান গ্রামাঞ্চলে ভাবনায় প্রথম বোর্ডঘর বালক সংঘ। দ্বিতীয় শহরপুর সারদা সংঘ। তৃতীয় বোর্ডঘর মিলন সংঘ। প্যান্ডেলে প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্হান অধিকার করে শহরপুর অল ফ্রেন্ড্‌স, নিউ বারাকপুর যাত্রিক ক্লাব, সাজিরহাট অগ্রগামী সংঘ। বিশেষ পুরস্কার(সেরার সেরা) পেয়েছেন তিনটি পুজো কমিটি -বিদ্রোহী স্পোটিং ক্লাব, অভিযাত্রী সংঘ কামারগাতি কলোনী, লেনিনগড় ইয়ং স্টার ক্লাব।

প্রদীপ প্রজ্বলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নগরপাল মনোজ বর্মা। উপস্হিত ছিলেন আনন্দ রায় ডিসিপি জোন২, অলোক মিএ এসিপি দমদম, ঘোলা থানার আইসি বিশ্ববন্ধু চট্টরাজ, নিউ বারাকপুর থানার ওসি হিমাদ্রি ডোগরা, নিউ বারাকপুর পুরসভার পুরপ্রধান তৃপ্তি মজুমদার, ব্যারাকপুর ২ পঞ্চায়েত সমিতির সভাপতি সুপ্রিয়া ঘোষ, দীপা পাইক প্রধান বিলকান্দা ২নং গ্রাম পঞ্চায়েত, চিত্তরঞ্জন সন্ডল প্রধান বিলকান্দা ১নং গ্রাম পঞ্চায়েত সহ বিচারকলন্ডলী। অতিথিরা পুজো কমিটিগুলির হাতে সুদৃশ্য ট্রফি তুলে দেন।

নিউ বারাকপুর থানা উৎসব সমন্বয় কমিটির ব্যবস্হাপনায় শারদ ও দীপ সম্মান অনুষ্ঠানে মানুষের উপস্হিতি ছিল লক্ষ্যনীয়। বাচিক শিল্পী সৌমী দের সুরেলা কন্ঠে একক আবৃত্তি পরিবেশন ছিল বেশ সাবলীল। স্টেপ আপ ড্যান্স একাডেমির শিল্পীদের নৃত্যশৈলি দর্শকদের মুগ্ধ করে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষক অম্লান দাশগুপ্ত ও ঘোলা থানার আইসি বিশ্ববন্ধু চট্টরাজ।

*নিউ বারাকপুর থানার উদ্যোগে শারদ ও দীপ সম্মান ২০১৮ পুরস্কার প্রদান অনুষ্ঠানে এসে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ বর্মা কি বললেন, শুনুন তাহলে*

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

17 + sixteen =