নিউ বারাকপুরে ১২নং ওয়ার্ডের “দিদিকে বলো” জনসংযোগ কর্মসূচিতে এলাকায় ব্যাপক জনসমাগম

0

অলোক আচার্য, নিউবারাকপুর :- রাজ্যর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিনব উদ্যোগ “দিদিকে বলো” জনসংযোগ কর্মসূচি সফল রুপায়নে ব্যাপক জনসমাগম উত্তর ২৪ পরগণা জেলার নিউবারাকপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের বিস্তীর্ন অঞ্চলে। বৃহস্পতিবার সকালে প্রায় দুঘন্টার উপর ১২নং ওয়ার্ডের দক্ষিন মাসুন্দা, বঙ্কিম চ্যাটার্জি রোড, স্টেশন রোড রাস্তায় দোকানে মানুষের ঘরে ঘরে গিয়ে প্রচার কর্মসূচি গ্রহন করা হয়। এলাকার মানুষের সমস্যার কথা সুবিধা অসুবিধা অভাব অভিযোগ মতামত সরাসরি মুখ্যমন্ত্রীকে জানানোর কথা তুলে ধরা নয়। “দিদিকে বলো” জনসংযোগ কর্মসূচি গ্রহনে সরাসরি মুখ্যমন্ত্রীর ওয়েবসাইটের টোল ফ্রি নম্বর কার্ড প্রত্যেকের হাতে তুলে ধরা হয়।

“দিদিকে বলো” মুখ্যমন্ত্রীর ছবি আঁকা গেজ্ঞি পরে ব্যানার নিয়ে প্রচারভিযান করা হয় এদিন সকালে রাস্তায় দোকানে মানুষের বাড়ি বাড়ি গিয়ে। এন আর সি (জাতীয় নাগরিকপজ্ঞি ) নিয়ে সাধারন মানুষের মধ্যে বিষয়টি সচেতন করা হয়। কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে তীব্র ধীক্কার জানিয়ে ১২নং ওয়ার্ডের নাগরিকবৃন্দ এন আর সি নিয়ে ক্ষোভে ফেটে পড়েন। প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে বৃহস্পতিবার সকালে নিউবারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদারের নেতৃত্বে পুর এলাকার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন ও তৃণমূল যুব কংগ্রেস কর্মীদের নিয়ে ১২নং ওয়ার্ডের এলাকায় “দিদিকে বলো” জনসংযোগ কর্মসূচি তৃতীয় ধাপে সফল রুপায়নে ব্যাপক সাড়া ফেলে দেয়।

এলাকার মানুষের স্বত়ঃস্ফূর্ত অংশগ্রহণে স্হানীয় ব্যাবসায়ীরা দোকানদার সাধারন মানুষ মুখ্যমন্ত্রীর উদ্যাগকে সাধুবাদ জানান। স্হানীয় ব্যাবসায়ী মিন্টু পাল বলেন ‘ আমরা এন আর সি মানছি না। রাজ্যর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছি। আমাদের সকলের প্রিয় দিদি বলেছেন এন আর সি এ রাজ্যে হতে দেবেন না। দিদির উন্নয়নে আমরা সকলেই পাশে আছি। ‘ নিউ বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার বলেন আজ সকালে বৃষ্টিকে উপেক্ষা করে নিউ বারাকপুর পুরসভার ১২নং ওয়ার্ডের বিস্তীর্ন অঞ্চলে স্হানীয় তৃণমৃলের যুব কংগ্রেসের কর্মী সমর্থকদের ও মহিলাকর্মীদর নিয়ে দিদিকে বলো’ জনসংযোগ কর্মসূচি গ্রহনে এলাকায় খুব ভালো সাড়া পেয়েছি। বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন ও প্রচারভিযানে সামিল হয়েছিল। সাধারন মানুষের স্বত়ঃস্ফূর্ত অংশগ্রহণে বোঝা যায় নাগরিকবৃন্দ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন। সঙ্গে ছিলেন নিউ বারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 − 11 =