অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- রাজ্য জুড়ে চলছে রাজ্যের দুয়ারে সরকার কর্মসূচি। শনিবার নিউ বারাকপুর তপতী বালিকা বিদ্যাবিথী উচ্চ বালিকা বিদ্যালয়ে দুয়ারে সরকার শিবিরে সাংবাদিকদের মুখোমুখি ৯নং ওয়ার্ডের কোঅর্ডিনেটরা তৃপ্তি মজুমদার। শনিবার তপতী বালিকা বিদ্যাবিথী উচ্চ বিদ্যালয়ে ৯,১০ ও ১১ নং ওয়ার্ডের নাগরিকরদের জন্য রাজ্য সরকারের দুয়ারে সরকার শিবির তৃতীয় দিনে নাগরিক দের উপচে পড়া ভিড়।

মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনমুখি বাস্তবায়িত প্রকল্প গুলির ফর্ম পূরণ করে শিবিরে জমা দেওয়ার কাজ চলে এদিন। মানুষ শুশৃঙ্খল ভাবে লাইনে দাঁড়িয়ে নিজ নিজ ফর্ম জমা দেন ।কোভিড স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরে শিবিরে অংশগ্রহণ করেন।

উপস্থিত ছিলেন পুরসভার ৯নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর তৃপ্তি মজুমদার। তিনি সরেজমিনে শিবির ঘুরে দেখেন। মানুষের সুবিধা অসুবিধা শুনে। উপভোক্তাদের সমস্যার সমাধান করেন।উপস্থিত ছিলেন পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য সুমন দে। তিনি ও শিবির ঘুরে দেখেন। অনেক উপভোক্তার প্রশংসাপত্র স্বাক্ষর করেন। বলেন মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ শিবিরে ব্যপক সাড়া ফেলেছে। এলাকার মানুষ গুলো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন। স্বাস্থ্যসাথী থেকে রেশন আধার লিঙ্ক ব্যাংক একাউন্টে খোলা তপশিল বন্ধু লক্ষ্মীর ভান্ডার প্রকল্পগুলিতে অভূতপূর্ব সাড়া ফেলে দেয় এদিন।

পুর কর্মচারীরা বিভিন্ন জনমুখি বাস্তবায়িত প্রকল্প গুলির নথি দেখে দরখাস্ত জমা নেন ।এছাড়া ও জেলা তথ্য ও সংস্কৃতি দফতরের লোক শিল্পীদের সংগীত মুগ্ধ করে এদিন।