নিউ বারাকপুরে “দিদিকে বলো” জনসংযোগ কর্মসূচি গ্রহনে এলাকায় ব্যাপক সাড়া

0

অলোক আচার্য, নিউবারাকপুর :- সাধারণ মানুষের সঙ্গে নিবিড় জনসংযোগ বাড়াতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিনব উদ্যোগ দিদিকে বলো কর্মসূচি গ্রহনে এলাকায় ব্যপক সাড়া ফেলে দেয় উত্তর ২৪ পরগণা জেলার নিউবারাকপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের বিস্তীর্ন অঞ্চলে।

শুক্রবার সকালে। ৯নং ওয়ার্ডের নতুন বাজার হরিগুরুচাঁদ সরণির বিস্তীর্ন অঞ্চলে সাধারন মানুষের সঙ্গে জনসংযোগ বাড়াতে তাদের অভাব অভিযোগ দাবি দাওয়া নিয়ে আলোচনা ও কথা বলেন পুরসভার প্রাক্তন পুরপিতা ও নিউ বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার। এলাকায় বিভিন্ন মানুষেরা সঙ্গে কথা বলেন। এলাকার উন্নয়ন নিয়ে আলোচনা করেন। মুখ্যমন্ত্রীকে সরাসরি মানুষের অভাব অভিযোগ জানানোর জন্য দিদিকে বলো’ মুখ্যমন্ত্রীর টোল ফ্রি নম্বর এবং ওয়েবসাইটের একটি কার্ড প্রত্যেকের হাতে তুলে দেন সুখেন মজুমদার সহ ৯নং ওয়ার্ডের যুব তৃণমূলের কর্মী সমর্থকেরা।

সুখেন মজুমদার বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিনব উদ্যোগ দিদিকে বলো কর্মসূচি সফল রুপায়নে নিউ বারাকপুর পুরসভা ও শহর তৃণমূল কংগ্রেস গত জুলাই থেকে ধারাবাহিক ভাবে প্রচারভিযান শুরু করেছিল। মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় ও সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে শুক্রবার সকালে ৯নং ওয়ার্ডের বিস্তীর্ন অঞ্চলে বিভিন্ন মানুষের বাড়ি বাড়ি গিয়ে দিদিকে বলো’ কর্মসূচি গ্রহনে এলাকায় মানুষের সুবিধা অসুবিধা অভাব অভিযোগ শোনা হয়। সুখেন বাবু সরাসরি মানুষদের বলেন আমার নামে বা এলাকায় দলের কোন কর্মীর নামে অভিযোগ থাকলে সরাসরি মুখ্যমন্ত্রীকে জানাবেন তার টোল ফ্রি ওয়েবসাইট নম্বরে।

সুখেন মজুমদারের সঙ্গে ছিলেন নিউ বারাকপুর পুরসভার পুরদলনেতা প্রবীর সাহা,শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে,বিধান চন্দ্র মন্ডল সহ ওয়ার্ড কমিটির সদস্যরা ও যুব তৃণমূলের কর্মী সমর্থকেরা ও মহিলারা। এলাকায় ব্যপক সাড়া ফেলে দেয়। রাস্তার মোড়ে দোকানে অসংখ্য মানুষ ভীড় জমান। ঘর থেকে এলাকার প্রবীন বৃদ্ধ বৃদ্ধারা রাস্তায় এসে সুখেন মজুমদারের পাশে দাড়িয়ে তার কথা শোনেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − 6 =