অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- নির্বাচন যত এগিয়ে আসছে বাড়ছে এলাকায় জনসংযোগ প্রচার। প্রার্থীরা বাড়ি বাড়ি রাস্তায় নেমে পদযাত্রা করে জনসংযোগ প্রচারে বেড়িয়ে মানুষের আর্শীর্বাদ নিচ্ছেন ভোটে নির্বাচিত হতে। দমদম উত্তর বিধানসভার তৃণমূলের প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য রবিবাসরীয় সকালে নিউ বারাকপুরে পুরসভার ১৫ ও ১৬নং ওয়ার্ডের অলি গলিতে রাস্তায় মোড়ে মোড়ে প্রচার সারলেন।

নিউ বারাকপুর পুরসভার ১৬ নং ওয়ার্ডের পূর্বাচল সংঘের সামনে থেকে পদযাত্রা শুরু করেন প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য। সঙ্গে ছিলেন নিউ বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য প্রবীর সাহা, মিহির দে, কোঅর্ডিনেটর নিখিল মালো, যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুমন দে, তৃণমূল মহিলা নেত্রী নির্মিকা বাগচী, মৃদুলা সাহা, সহ বিভিন্ন ওয়ার্ডের কোঅর্ডিনেটরা ও কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থকরা।

১৫ ও ১৬নং ওয়ার্ডের বিভিন্ন বিস্তীর্ণ এলাকায় অলি গলিতে ঢুকে দুহাত করজোড়ে ভোট প্রার্থনা করেন প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য। বাড়ি থেকে বরিষ্ঠ মহিলারা বাচ্চা রা বেরিয়ে প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য কে ফুলের মালা পরিয়ে ও পুষ্প বৃষ্টি ছিটিয়ে আর্শীর্বাদ করেন। চন্দ্রিমা দেবী বরিষ্ঠ মহিলা দের বাচদের বুকে টেনে নেন।

বিকেলে কৃষ্টি প্রেক্ষাগৃহে সামনে থেকে এক কেন্দ্রীয় মিছিল বের হয়। নিউ বারাকপুর শহরের গুরুত্বপূর্ণ রাস্তার পাশে দিয়ে টোটো গাড়ি মিছিল নিয়ে অভিনব প্রচার করেন দমদম উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য ।

উপস্থিত ছিলেন নিউ বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, পুরসভার মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার, প্রশাসক মন্ডলীর সদস্য প্রবীর সাহা, মিহির দে, যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুমন দে সহ স্থানীয় তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকেরা ।টোটো মিছিল শেষ হয় স্টেশন সংলগ্ন ১৭৫নং মিনিবাস স্ট্যান্ড মোড়ে। মিছিলে মানুষের জনজোয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 + eighteen =