অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- নিউ বারাকপুর আগাপুর মেঘদূত সংঘে ২ শয্যার সর্ব সাধারণের ২৪ ঘন্টার অক্সিজেন পরিষেবা কেন্দ্রের উদ্বোধন করেন পুরসভার মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার। রবিবার সকালে নিজস্ব সংঘ গৃহে ফিতে কেটে অক্সিজেন পার্লার পরিষেবা চালু করা হয়। উপস্থিত ছিলেন পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য প্রবীর সাহা, সমাজসেবী সুমন দে, সংঘ সভাপতি শ্যামল বিশ্বাস সহ বিশিষ্ট জনেরা। অক্সিজেন পরিষেবা কেন্দ্রে বিশেষ ভাবে সহযোগিতা করে বেশিল হেলথ কেয়ার।

পুরসভার মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার জানান, গত ১৫ মে পুরসভার চারটি ওয়ার্ডের ক্লাবের অক্সিজেন পার্লার পরিষেবা চালু করা হয়েছিল। রবিবার পুরসভার ৯ নং ওয়ার্ডের আগাপুর মেঘদূত সংঘে চালু হল ২ বেডের সর্বসাধারনের ২৪ ঘন্টার অক্সিজেন পরিষেবা কেন্দ্রে। শুধু করোনা আক্রান্ত রোগী নয় সকলে জন্য চালু হল এই পরিষেবা। বহু মানুষ বিনা মূল্যে পরিষেবা পাবেন।

বিভিন্ন ক্লাব সংগঠন গুলি যে ভাবে এগিয়ে এসে এই অতিমারি আবহেও সঙ্কটকালে মানুষের পাশে দাঁড়িয়ে পরিষেবা দিচ্ছে এই সামাজিক দায়বদ্ধতা পালনে স্বাস্থ্যবিধি মেনে। সংঘের সদস্যদের সাধুবাদ জানাই। মানুষের জীবন বাঁচাতে এই প্রয়াস কে কুর্নিশ জানাই বলেন মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার।