অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- করোনা অতিমারি আবহে বন্ধ স্কুল কলেজ। পড়ুয়ারা ব্যস্ত অনলাইন পড়াশোনায়। আবার বেশি ভিড় করা চলবে না কোন অনুষ্ঠানে। প্রতি বছরের মতো এবছর ও নববারাকপুর পুরসভার ৮নং ওয়ার্ডের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে কৃতি পড়ুয়াদের বাড়ি বাড়ি গিয়ে সম্মানিত করল ওয়ার্ডের ছাত্র যুব মহিলারা রবিবার সকালে। পড়ুয়ারা খুশি। তাদের পাশে দাঁড়িয়ে ৮নং ওয়ার্ড কমিটির সদস্যরা উচ্চ শিক্ষায় উৎসাহ বা প্রেরণা প্রদান করবার জন্য। পড়ুয়াদের হাতে তুলে দেওয়া হল সম্মাননা স্মারক, একটি গোলাপ, কলম, মিষ্টি এবং শুকনো খাবার।

পড়ুয়াদের উৎসাহ প্রদানে উপস্থিত ছিলেন পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য জয়গোপাল ভট্টাচার্য, সুমন দে, ৮নং ওয়ার্ডের সভাপতি মানিক হালদার সহ ওয়ার্ডের ছাত্র যুব মহিলারা এবং ওয়ার্ডের বিশিষ্ট গুণীজনেরা। আগামী দিনে চলার পথ আরও সুন্দর ও সুগম হোক এই প্রার্থনা করে আর্শীর্বাদ দিলেন পড়ুয়াদের বিশিষ্ট জনেরা এদিন। উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন পড়ুয়াদের। উচ্চ শিক্ষায় পড়াশোনা অসুবিধা হলে তাদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা আশ্বাস ও দিলেন পুর প্রশাসক মন্ডলীর সদস্যরা।

পড়ুয়ারা খুশি ও আনন্দিত এই ধরনের বাড়িতে এসে সম্মানিত করার জন্য জানাল পড়ুয়ারা। কৃতী ছাত্রছাত্রীদের বাবা-মা রাও কৃতজ্ঞতা জানান ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কর্মীদের এই মানবিক উদ্যোগ জন্য। এদিন ওয়ার্ডের ৩৫ জন কৃতি পড়ুয়াদের সম্মানিত করা হয় ।