অলোক আচার্য, নব বারাকপুরঃ- গ্রীষ্মকালীন রক্ত সংকটে রক্তদাতাদের উৎসাহিত করলেন রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। রবিবার সকালে নব বারাকপুরে সামাজিক সংগঠন জাগৃতি সংঘের রক্তদান শিবিরে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য উপস্থিত থেকে বলেন আর্ত মানুষের সেবায় বড় কাজ রক্তদান। এর থেকে বড় আর কোন মহৎ কাজ হতে পারে না। এই গরমের সময় হাহাকার ব্লাড ব্যাঙ্কে। বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন গুলি এগিয়ে এসে মানব সেবায় ব্রতী হয়েছে। মূমূর্ষ রোগীদের মানবিক জীবনদানে সামাজিক কর্মকান্ডকে কৃতজ্ঞতা জানাই।

এদিন উপস্থিত ছিলেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা, উপ পুরপ্রধান স্বপ্না বিশ্বাস, শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, জেলা তৃণমূল নেতা তপন দাস, স্থানীয় কাউন্সিলার সুদীপ ঘোষ, ডাঃ পংকজ কুমার অধিকারী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলারগণ, বিভিন্ন গণসংগঠক ও ক্রীড়ামোদী মানুষ।

কামারহাটি সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতাল ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় শিবিরে ৫৯ জন রক্তদান করেন। এর মধ্যে ৭জন মহিলা রক্তদাতা।জানান সংঘের সম্পাদক তথা প্রাক্তন ফুটবলার পার্থ সারথী বসু।বলেন গরমের সময় রক্ত সংকটে সামাজিক দায়বদ্ধতা পালনে এই মানবিক উদ্যোগ।