অলোক আচার্য, নব বারাকপুরঃ- পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে এই মূহুর্তে উত্তাল সারা দেশ। দিন দিন বেড়েই চলেছে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের। পেট্রোলের মূল্য সেঞ্চুরি পেরিয়েছে। অন্যদিকে ডিজেল ও রান্নার গ্যাসের দাম ক্রমাগত বাড়ছে। কপালে চিন্তার ভাঁজ আমজনতার। এই মূল্যবৃদ্ধি হাতিয়ার করে পথে নেমেছে তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রীর নির্দেশে শনিবার রাজ্য জুড়ে হল কেন্দ্রীয় সরকারের জনবিরোধী ভ্রান্ত অর্থনৈতিক নীতি ও পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ কর্মসূচি । সেইমত শনিবার উত্তর ২৪ পরগণা জেলার নব বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে স্থানীয় স্টেশন সংলগ্ন আমতলা মায়া রেডিওর সামনে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত হল অবস্থান বিক্ষোভ কর্মসূচি।

অবস্থান বিক্ষোভ কর্মসূচি তে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সাংসদ সৌগত রায়, নব বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, পুরসভার মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার, প্রশাসক মন্ডলীর সদস্য প্রবীর সাহা, জয়গোপাল ভট্টাচার্য, সুমন দে, জেলা তৃণমূল নেতা ঋষিকেষ রায়, তৃণমূল মহিলা নেত্রী নির্মিকা বাগচী, স্থানীয় কোঅর্ডিনেটর ডাঃ পংকজ কুমার অধিকারী, তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মনোজ সরকার সহ বিভিন্ন ওয়ার্ডের কোঅর্ডিনেটরা ও কয়েক হাজার ছাত্র যুব মহিলারা কর্মী সমর্থকরা।

এই বিক্ষোভ কর্মসূচি চলবে আগামীকাল পর্যন্ত। কেন্দ্রের বিজেপি সরকারের একাধিক জনবিরোধী অর্থনৈতিক নীতির বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 + eleven =