নবম দিনে প্রাথমিক শিক্ষকদের আন্দোলনের পাশে দাঁড়াতে এলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ

0

সংবাদদাতা, সল্টলেক :- অবিলম্বে বেতন বিশেষজ্ঞ কমিটি তৈরি করে তাদের সাথে আলোচনার ভিত্তিতে প্রাথমিক শিক্ষকদের বেতন নির্ধারণ করার দাবি ও ১৪ জন সহকর্মীদের অবৈধভাবে বদলির নির্দেশ বাতিল করে তাদেরকে পূর্বের বিদ্যালয়ে ফিরিয়ে আনার দাবিতে উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর তরফ থেকে সল্টলেকের ময়ূখ ভবন মোড়ে বিধান চন্দ্র রায়ের মূর্তির কাছে ধারণা ও অনশন কর্মসূচি।আজ এই অনশনের অষ্টম দিনে পড়লো আর ধারণার নবম দিনে পড়লো।

আজ এই অনশন মঞ্চে শিক্ষকদের আন্দোলনের পাশে দাঁড়াতে এসে উপস্থিত হয় বিজেপি নেতা দিলীপ ঘোষ। তিনি অনশনরত শিক্ষক ও আন্দোলন কারীদের সাথে কথা বলেন ।

দিলীপ ঘোষ বলেন, রাজ্যের সরকার কত নির্মম হয়ে গেছে এদের ব্যবহার দেখে বোঝা যাচ্ছে । উনি ভেবেছিলেন নির্বাচনের আগে আন্দোলন বন্ধ করে দিলে আমি নির্বাচন দিতে যাব আর আন্দোলন বন্ধ হয়ে যাবে কোনটাই হয়নি আন্দোলন আবার শুরু হয়েছে আর নির্বাচনের মানুষ তাদের এই ব্যবহারের যোগ্য জবাব দিয়েছে। সরকারের এখনো পর্যন্ত চেতনা হওয়া উচিত সারাদেশে সপ্তম পে কমিশন চালু হয়ে গেছে পশ্চিমবঙ্গে পঞ্চম পে কমিশন চলছে এমনিতেই কর্মচারীরা পিছিয়ে আছেন অন্য রাজ্যের চাইতে তার অধিকার থেকে এবং তাদের আন্দোলন কে স্বীকৃতি দেওয়া হচ্ছে না সম্মান দেওয়া হচ্ছে না কথা বলার প্রয়োজন মনে করা হচ্ছে না তার ফল এতে সমাজের সমস্ত ক্ষেত্রে আজকে ক্ষোভ বেড়ে যাচ্ছে এভাবে কোন সরকার চলতে পারে না। কোন রাজ্য চলতে পারে না সব জায়গায় ঝাড় খেতে হচ্ছে কোর্টে ঝার খেতে হচ্ছে রোজ কান মুলে দিচ্ছে কোর্ট। মানে বেআইনিভাবে এই সরকার কাজ করছে সেই জন্য আমি চাইবো সরকারের সুমতি হোক এবং সমস্ত বিষয় সহমর্মিতা সাথে ভেবে সমাধান করার চেষ্টা করা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

16 + 16 =