অলোক আচার্য, নববারাকপুরঃ- সদ্য ফল প্রকাশিত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা। জেলার পাশের হার বেশ ভালো। নববারাকপুর পুরসভার বিদ্যালয়ে ছেলে মেয়েরা চলতি শিক্ষাবর্ষে ভালো ফল করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে। কৃতী পড়ুয়ারা শুধু নববারাকপুরের নয় দেশ ও জাতির গর্ব। অহঙ্কার। আগামীর উজ্জ্বল ভবিষ্যৎ। মাথা উঁচু করে এগিয়ে চলবে। দিশা দেখাবে। মানুষের পাশে দাঁড়াবে। কৃতী ছাত্রছাত্রীদের উচ্চ শিক্ষায় উৎসাহ প্রদান করল নববারাকপুর পুরসভার ১১নং ওয়ার্ড কমিটি।

বুধবার সন্ধ্যায় নববারাকপুর পুরসভার ১১নং ওয়ার্ডের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে কৃতী পড়ুয়াদের সম্মানিত করা হল স্থানীয় মিলন সংঘে মঞ্চে। কৃতী পড়ুয়াদের পুষ্পস্তবক, কলম এবং মিষ্টির প্যাকেট তুলে দিলেন নববারাকপুর পুরসভার প্রাক্তন উপ পুরপ্রধান মিহির দে, স্থানীয় কাউন্সিলর সুমন কুমার দে, জয়গোপাল ভট্টাচার্য, সুদীপ ঘোষ, অনুপ চক্রবর্তী, ভোলা দাস সহ ওয়ার্ডের ছাত্র যুব মহিলারা ও বরিষ্ঠ নাগরিকরা। পড়ুয়ারা ও অভিভাবকরা খুশি কাউন্সিলর এর উদ্যোগে। পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটিয়ে। আগামীর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করার জন্য।

উল্লেখ্য নববারাকপুরে এবছর উচ্চ মাধ্যমিকে কলা বিভাগে ছেলেদের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপক (৪৬৩) সার্বিক চ্যাটার্জি কে বিশেষ ভাবে সম্মানিত করা হয় ।সার্বিক পুরসভার ১১নং ওয়ার্ডের সতীনসেন নগরের বাসিন্দা। সার্বিক তার অভিজ্ঞতা তুলে ধরে বলে পড়াশোনার কোন বিকল্প নেই। সারা দিনে চোদ্দ পনেরো ঘন্টা পড়ার দরকার নেই। এক ঘন্টা সলিড পড়লে ও ভালো ফল হয়। ভাল ফল করা কোন কঠিন বিষয় নয়। ওয়ার্ডের নাগরিকদের অংশগ্রহণ ছিল বেশ ভালো ।