অলোক আচার্য, নববারাকপুরঃ- নববারাকপুর পুরসভার উদ্যোগে বুধবার স্থানীয় অনুভব ভবনে দুয়ারে সরকার বিশেষ শিবিরে পুরসভার ৩ ও ১৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের অভূতপূর্ব সাড়া পড়ে এদিন। কেউ ছেলের কাস্ট সার্টিফিকেট আবার কেউ খাদ্যসাথী স্বাস্থ্যসাথী প্রকল্পের কার্ড পেয়ে বেজায় খুশি।

পুরসভার হেডক্লার্ক সজল নন্দী মজুমদার বলেন, ১৩ জুন থেকে শুরু হয়েছে পঞ্চম পর্যায়ের দুয়ারে সরকার বিশেষ শিবির। বুধবার নবম দিনে পুরসভার ৩ ও ১৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের সুবিধার্থে এই শিবিরে মুখ্যমন্ত্রীর জনমুখি বাস্তবায়িত প্রকল্প গুলির সুবিধা পরিষেবা আবেদনপত্র প্রদান এবং পূরণ করা ফর্ম জমা নেওয়া হয়। এলাকাবাসীর ভালো সাড়া পড়েছে।

উপস্থিত ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর নীতা দে বলেন, দুয়ারে সরকার শিবির পুরসভার উদ্যোগে অনুভব ভবনে তিনদিন ধরে চলছে। নাগরিকরদের পরিষেবা পৌঁছে দিতে মুখ্যমন্ত্রীর এই দুয়ারে সরকার শিবিরে যথেষ্ট ভালো ভাবে দায়িত্ব সহকারে পুরসভার কর্মীরা বাসিন্দাদের পাশে দাঁড়িয়ে পরিষেবা পৌঁছে দিচ্ছেন।সাধারণ মানুষ খুশি ও উপকৃত স্বাস্থ্যসাথী লক্ষ্মীর ভান্ডার, জাতিগত শংসাপত্র খাদ্যসাথীর সুবিধা পরিষেবা পেয়ে।

উপস্থিত ছিলেন পুরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বেবী চক্রবর্তী, ক্যাম্প ইনচার্জ দেবাশিস মুখোপাধ্যায়, পুরকর্মী শঙ্খ মুখোপাধ্যায়, সমাজসেবী অসীম দাস সহ পুরসভার কর্মচারী বৃন্দ।