অলোক আচার্য, নববারাকপুরঃ- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক উদ্যোগে রাজ্যের পুরসভাগুলিতে চালু হয়েছে দুয়ারে সরকার পরিষেবা শিবির। নববারাকপুর পুরসভার উদ্যোগে বৃহস্পতিবারও স্থানীয় কোদালিয়া আগাপুর উচ্চ বালক বিদ্যালয়ে পুরসভার ১৩, ১৬ ও ১৭ নং ওয়ার্ডের বাসিন্দাদের সুবিধার্থে ষষ্ঠ দিনে হল চতুর্থ পর্যায়ের দুয়ারে সরকার পরিষেবা শিবির। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন জনমুখি বাস্তবায়িত প্রকল্প গুলির সুবিধা আরো বেশি করে মানুষের দুয়ারে পৌঁছে দিতে এই শিবির।

আগামী ৩১ মে পর্যন্ত চলবে নববারাকপুর পুরসভার সাতটি উচ্চ বিদ্যালয়ে এবং একটি মহাবিদ্যালয়ে। স্বাস্থ্যসাথী, লক্ষ্মীর ভান্ডার, কন্যাশ্রী, শিক্ষাশ্রী, রুপশ্রী, মানবিক, সমব্যথী, সামাজিক সুরক্ষা যোজনা, বার্ধক্য ও বিধভা ভাতা সহ ১১ টি সফল প্রকল্পের ফর্ম পূরণ করে জমা দিতে পারবেন এলাকার বাসিন্দারা। জানান পুরসভার ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর নীতা দে।

বিদ্যালয়ে শ্রেণী কক্ষে উপভোক্তাদের ষষ্ঠ দিন উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। পুরসভার কর্মীরা বাসিন্দাদের পাশে দাঁড়িয়ে পরিষেবা প্রদানে সহায়তা করে এদিন।

উপস্থিত ছিলেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা, সমাজসেবী মৃদুলা সাহা, কাউন্সিলর নীতা দে, পূজা গুপ্ত, নিখিল মালো প্রমুখ নজরদারি করেন।