অলোক আচার্য, নববারাকপুরঃ- পুলিশ দিবস উপলক্ষে নববারাকপুর পুরসভার উদ্যোগে থানার ওসি সহ সকল পুলিশ কর্মীদের সংবর্ধিত করা হয় বৃহস্পতিবার সন্ধ্যায়। নববারাকপুর থানার ওসি বিজয় কুমার ঘোষকে ফুলের তোড়া উত্তরীয় পরিয়ে সম্মানিত করেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা ও উপপুরপ্রধান স্বপ্না বিশ্বাস। পাশাপাশি থানার সকল পুলিশ কর্মীদের ও শুভেচ্ছা জানান হয়।

উপস্থিত ছিলেন পুরসভার বিভিন্ন ওয়ার্ডের পুর প্রতিনিধি গন ও তৃণমূল ছাত্র পরিষদের নেতা কর্মীরাও। পুরপ্রধান প্রবীর সাহা বলেন, পুলিশের ভূমিকাকে কুর্নিশ জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২০২০ সালে ঘোষণা করেছিলেন পয়লা সেপ্টেম্বর পালন করা হবে পুলিশ দিবস।

নববারাকপুর শহরে থানার উদ্যোগে পুলিশ দিবসে জনসচেতনতা সাইকেল যাত্রা করা হয়েছে।স্কুল পড়ুয়াদের বস্তিবাসীদের পড়াশোনার শিক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে। এটা খুব ভালো কাজ ।ইতিবাচক পদক্ষেপ। নববারাকপুর পুরসভার পক্ষ থেকে নববারকপুর থানার ওসি সহ সকল পুলিশ দের সম্মানিত করে আমরা গৌরবান্বিত হলাম।পুলিশ সমাজের বন্ধু। চোর ডাকাত ধরা কাজ নয়। পুলিশের সাথে সাধারণ মানুষের সমন্বয় সুসম্পর্ক গড়ে তুলতে রক্তদান করল থানা। পুলিশের মানবিক উদ্যোগ।