অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- সৌভ্রাতৃত্ব ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয় শুক্রবার সন্ধ্যায় অনাড়ম্বর রাখি বন্ধন করল উত্তর ২৪ পরগণার জেলার বহুমুখী স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিধারা। যদিও সংস্থার নামের মধ্যে রয়েছে আন্তরিকতা ও মাধুর্য। প্রতি বছরই সাড়ম্বরে হয় এই রাখি বন্ধন অনুষ্ঠান।

এবছর কোভিড বিধি মেনে শারীরিক দুরত্ব বজায় রেখে সকলেই মাস্ক পরে স্যানিটাইজার করে রাখি বন্ধনের দুদিন আগে এলাকায় ঘুরে কতিপয় গুণীজন ও বিশিষ্ট মানুষদের হাতে রাখি পরিয়ে মিষ্টি মুখ করিয়ে এই ক্ষুদ্র প্রয়াস সংস্থার।

শুক্রবার সকালে এবং সন্ধ্যায় বিশিষ্ট ডাঃ পবিত্র মিত্র, ডাঃ পংকজ কুমার অধিকারী, ডাঃ তীর্থঙ্কর সরকার, ডাঃ পবিত্র মিত্র, কলোনী বয়েজ হাইস্কুলের প্রধান শিক্ষক ডঃ অনিরুদ্ধ বিশ্বাস সহ আও বিশিষ্ট গুণীজনদের হাতে রাখি পরিয়ে সৌভ্রাতৃত্বের বন্ধনে অটুট রাখলেন ত্রিধারার মহিলা সদস্যরা। ডাঃ অমিতাভ মজুমদারকে রাখি পরিয়ে মিষ্টি তুলে দেন সংস্থার সদস্যরা ।

করোনা অতিমারি আবহে বিধি মেনে নববারাকপুরে বিশিষ্ট চিকিৎসক গন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সাংবাদিক সহ গুণীজনেদের শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চেম্বার গিয়ে কপালে চন্দনের ফোঁটা, শঙ্খ বাজিয়ে রাখি পরিয়ে মিষ্টি মুখ করা হয় এদিন জানান ত্রিধারার সম্পাদক গৌতম মজুমদার। মহিলাদের আন্তরিকতা ছিল ভারী সুন্দর।