নববারাকপুরে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে খেলা হবে দিবস পালন

0

অলোক আচার্য, নববারাকপুরঃ- গোটা রাজ্য জুড়ে উৎসাহ উদ্দীপনার সঙ্গে পালন হল খেলা হবে দিবস। মঙ্গলবার বিকেলে খেলা হবে দিবস উপলক্ষে নববারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে স্থানীয় অগ্রদূত সংঘ প্রাঙ্গণে হ’ল দিন রাতের ছয় দলের মিনি বারে প্রীতি ফুটবল ম্যাচ।

ফাইনালে ভজা একাদশ ২-০ গোলে পরাজিত করে এ এস হ্যান্টার দলকে। ভজা একাদশের পক্ষে জয়সূচক গোলদুটি করেন শুভাসিষ মিস্ত্রি ও ভোলানাথ দাস। জল কাদা মাটিতে তৃণমূল যুব কর্মীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো এদিন।

https://youtu.be/omidAwll1z8

সুদৃশ্য ট্রফি, আকর্ষণীয় পুরস্কার ও পদক তুলে দেন নববারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে। তৃণমূল যুব নেতা সুমন দে বলেন, প্রতি বছরের মতো এবছর ও ১৬ আগস্ট খেলা হবে দিবস পালিত হ’ল পশ্চিমবঙ্গ জেলা জুড়ে। নববারাকপুর পুরসভার পাশাপাশি শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে যুব কর্মীদের মধ্যে এক প্রীতি ফুটবল খেলা হল। এর আগে ১৩ আগস্ট তৃণমুল যুব কংগ্রেসের উদ্যোগে ১৬ দলের যুব কাপ অনুষ্ঠিত হয়ে ছিল অগ্রদূত সংঘ ময়দানে।

উপস্থিত ছিলেন বিধায়ক নারায়ণ গোস্বামী, রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, খড়দহ ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি প্রবীর রাজবংশী, পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা, উপ পুরপ্রধান স্বপ্না বিশ্বাস, স্থানীয় কাউন্সিলর জয়গোপাল ভট্টাচার্য, নির্মিকা বাগচী, নিখিল মালো সহ বিভিন্ন ওয়ার্ডের পুর প্রতিনিধিগণ। খেলা দিবসে ফুটবল খেলার মধ্যে দিয়ে জনসংযোগ ও করা হল এদিন।