অলোক আচার্য, নববারাকপুরঃ- রবিবার সকালে নববারাকপুর শহর তৃণমূল ছাত্র পরিষদ ৫নং ওয়ার্ডের উদ্যোগে এলাকায় এই বছর মাধ্যমিক, উচ্চমাধ্যমিক বা সমতুল পরীক্ষায় উত্তীর্ণ সকল ছাত্র ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হ’ল। ওয়ার্ডের সমস্ত সফল ছাত্র ছাত্রীর বাড়িতে গিয়ে তাঁদের হাতে গোলাপ ফুল, মিষ্টি এবং কলম তুলে দেওয়া হয় এদিন।

উপস্থিত ছিলেন নববারাকপুর শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মনোজ সরকার, ৫নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর তথা পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য নির্মিকা বাগচী, নববারাকপুর শহর তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি সুমন দে , সৌমিক বোস, সহ ওয়ার্ড কমিটির অন্যতম শম্ভুনাথ মন্ডল সহ ওয়ার্ডের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি। কৃতী ছাত্রছাত্রীরা আগামীর উজ্জ্বল ভবিষ্যৎ। বার্তা সমাজের একজন হোক। মানুষ হওয়া প্রথম পদক্ষেপ। সমাজে সঠিক মানুষের বড়ই অভাব। বাবা মাকে শ্রদ্ধা করতে হবে।লেখাপড়া শিখছে সবাই। বাবা মা কে বুড়ো বয়সে বৃদ্ধাশ্রমে না যেতে হয় এটা ই বার্তা কৃতি পড়ুয়াদের উদ্দেশ্য।

৫নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর তথা পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য নির্মিকা বাগচী জানান, এদিন ৫নং ওয়ার্ডের ৪৩ জন কৃতি পড়ুয়াদের বাড়ি বাড়ি গিয়ে উচ্চ শিক্ষায় উৎসাহ প্রদানে সম্মানিত করা হয়। পড়ুয়ারা খুশি ও আনন্দিত কোভিডের মধ্যে এভাবে বাড়ি এসে সন্মানিত হতে পেরে। একটু হাসি ফোঁটাতে পেরে তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি এবং জনপ্রতিনিধিরাও ও আপ্লুত ওয়ার্ডের সকলে ঐক্যবদ্ধ ভাবে বাড়ি বাড়ি গিয়ে উৎসাহ প্রদানে।