অলোক আচার্য, নববারাকপুরঃ- দ্রুত আরোগ্য কামনা করে করোনা আক্রান্তদের বার্তা পাঠাচ্ছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বার্তা লেখা কার্ডের সঙ্গে রোগীদের কাছে পৌঁছে যাচ্ছে ফলের ঝুড়ি। তাতে রয়েছে আপেল, কমলালেবু, পেয়ারা থেকে শুরু করে নানা ফল। মুখ্যমন্ত্রীর এই বার্তা ও ফলের ঝুড়ি পৌঁছে দেওয়া হল নববারাকপুর পুরসভার সেফ হোমে করোনা আক্রান্তদের।

রবিবার দুপুরে পুরুষ ও মহিলাদের মোট পঞ্চাশ জন করোনা আক্রান্ত রোগীদের আরোগ্য কামনায় মুখ্যমন্ত্রী ও পুর – নগরোন্নয়ন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের বার্তা Get Well Soon ও ফলের ঝুড়ি তুলে দিলেন নববারাকপুর পুরসভার মুখ্য প্রশাসক প্রবীর সাহা, পুরসভার কোভিড নোডাল অফিসারদেব প্রসাদ রাহা, পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য জয়গোপাল ভট্টাচার্য, সুমন দে, কোঅর্ডিনেটর মনোজ কুমার সরকার, পুরসভার আধিকারিক সজল দাস নন্দী সহ পুর কর্মচারীরা।

পুরসভার মুখ্য প্রশাসক প্রবীর সাহা জানান, পুরসভা কোভিড রোগীদের পাশে দাঁড়িয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা ও ৫০ টি ফলের ঝুড়ি প্রদান করা হ’ল নববারাকপুর সেফ হোমে কোভিড রোগীদের হাতে। পুরুষ ও মহিলা সেফ হোমে সকালে প্রাতরাশে টিফিনে ফল ও দেওয়া হয়। মুখ্যমন্ত্রীর এমন উদ্যোগে রীতিমতো অভিভূত করোনা আক্রান্ত ও তাদের পরিবারের সদস্যরা।

রাজ্যের পুর ও নগরোন্নয়ন দফতরের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের ঐকান্তিক নির্দেশে এই বিশেষ প্রীতি উপহার ফলের ঝুড়ি প্রদান শুরু হল। মুখ্যমন্ত্রী সবসময় এভাবেই মানুষের প্রতি তাঁর সহানুভূতি, সহমর্মিতা প্রকাশ করে থাকেন। শহর জুড়ে পুর এলাকায় চলছে জনস্বাস্থ্য সচেতনতা অভিযান। মাস্ক পরুন স্যানিটাইজ করুন সামাজিক দূরত্ববিধি মেনে চলার সচেতন করার কাজ চলছে জোরকদমে।