নজিরবিহীন দৃষ্টান্ত রাখল বনগাঁ, থানার বড়বাবুর বদলী রুখতে পথে নামল মানুষ , অবরোধ তুলতে হাতজোড় করে অনুরোধ করলেন স্বয়ং বড়বাবু!

0
Advertisement

সংবাদদাতা, বনগাঁ :- থানার বড়বাবুর বদলী রুখতে পথে নামল মানুষ , অবরোধ তুলতে স্বয়ং আই সি কেই করতে হল হস্তক্ষেপ। নজিরবিহীন দৃষ্টান্ত রাখল বনগাঁ। এতদিন মানুষ দেখেছে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকের বদলি রুখতে ছাত্রছাত্রীরা উদ্যোগী হয়েছে । এবার থানার বড় বাবুর বদলী রুখতে সাধারন মানুষ চোখের জল মুছে অবরোধে নামলেন শনিবার প্রশাসণের সিদ্ধান্ত বদলের আর্জি নিয়ে । বনগাঁ আইসি থানার অন্তর্গত সমস্ত স্তরের সাধারন মানুষের এখন একটাই আবেদন সতীনাথ চট্টরাজকে রাতারাতি বদলি করে দেওয়া যাবে না। এমনই বিভিন্ন বিষয় তুলে ধরে বনগাঁ জেলা এসপির কাছে ডেপুটেশনও দেন বনগাঁবাসী । তাঁদের বক্তব্য , সতীনাথ বাবু বনগাঁর মানুষের নয়ন মনি। অসুস্থ মানুষ থেকে শুরু করে সাধারণ মানুষের জন্য বিভিন্ন সময় বিভিন্ন ধরনের পরিষেবা ও ব্যক্তিগত ভাবে বিভিন্ন দিক থেকে তাঁদের পাশে দাঁড়িয়েছেন তিনি।এলাকার মানুষের সাফ কথা , তাঁদের বিভিন্ন পরিস্থিতি তিনি খুব সহজে সামলেছেন এবং বনগাঁ কে বিগত তিন বছর ধরে তিনি যে পরিষেবা দিয়েছেন সেটা বনগাঁর মানুষের কাছে একটি ইতিহাস।
বনগাঁ রামনগর রোডের মুখে যশোর রোড়ের উপর টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে এলাকাবাসি। অবশেষে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বনগাঁ থানার আই সি সতীনাথ চট্টরাজ নিজেই হাজির হন । তিনি হাতজোড় করে অনুরোধ করে অবরোধ তুলতে বলায় অবরোধ ওঠে। একই সময় মতিগঞ্জ মোড়ে ও টায়ার জ্বালিয়ে অবরোধ ও চলে । বনগাঁ আইসি থানার অন্তর্গত সমস্ত স্তরের সাধারন মানুষের একটাই আবেদন চট্টরাজকে রাতারাতি বদলি করে দেওয়া যাবে না। এমনই বিভিন্ন বিষয় তুলে ধরে বনগাঁ জেলা এসপির কাছে ডেপুটেশন। সতীনাথ বাবু বনগাঁর মানুষের নয়ন মনি অসুস্থ মানুষ থেকে শুরু করে সাধারণ মানুষের বিভিন্ন ধরনের পরিষেবা ও ব্যক্তিগত ভাবে বিভিন্ন দিক থেকে তিনি পাশে দাঁড়িয়েছেন বনগাঁর বিভিন্ন পরিস্থিতি তিনি খুব সহজে সামলেছেন এবং বনগাঁ কে বিগত তিন বছর ধরে তিনি যে পরিষেবা দিয়েছেন সেটা বনগাঁর মানুষের কাছে একটি ইতিহাস।

প্রসঙ্গত , বনগাঁর আই সি কে বারুইপুরে বদলি করা হয়েছে ।আর এজন্যই দিনভর দফায় দফায় চলে বিক্ষোভ ও প্রশাসনের প্রতি আর্জি । বাটার মোড়ে ও শুরু হয় অবরোধ । আর যাঁকে নিয়ে ঘটনার ঘনঘটা , সেই সতীনাথ চট্টরাজ ও মানুষের আবেগে বিহ্বল হলেও রদবদলের আগেও নিজ দায়িত্ব বোধে অবিচল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × 2 =