বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- গত দুই বছর বন্ধ ছিল প্রায় সকল ধরনের অনুষ্ঠান, কারণ করোনার চোখ রাঙানি। সব কিছু শিথিল হতেই আবারও শুরু হয়েছে সকল ধরনের অনুষ্ঠান। বসন্ত উৎসব মানেই বাঙালির আবেগ, আর এই দোল পূর্ণিমা উৎসবকে কেন্দ্র করে ডায়মন্ড হারবার ১নং ব্লক পারুলিয়া অঞ্চলের অন্তর্গত দক্ষিন পারুলিয়া ক্লাব যুগের যাত্রীর পরিচালনায়, দলতলার মাঠে অনুষ্ঠিত হ’ল বিরাট পিং পং ক্রিকেট প্রতিযোগিতা।

ফাইনাল খেলার মাঠে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী, টাউন তৃণমূল যুব সভাপতি সৌমেন তরফদার সহ ক্লাবের সকল সদস্য ছাড়া আরও অনেকে।

যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, দোল পূর্ণিমা উপলক্ষে সকাল থেকে গোটা পারুলিয়া অঞ্চলের পাশাপাশি অন্যান্য বাইরে থেকেও প্রচুর মানুষ এসেছে এই খেলা দেখতে এবং অংশগ্রহণ করার জন্য। দোল পূর্ণিমা উপলক্ষ্যে এই উৎসবে অংশগ্রহণ করে অনেকেই বলছেন বাঙালির বারো মাসে তেরো পার্বণ থাকলেও, দোল পূর্ণিমা উৎসব মানেই এক অন্য অনুভূতি। সারা বছর অপেক্ষাতেই তাকিয়ে থাকে এই বসন্ত কবে আসবে। তবে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল পিং পং ক্রিকেট ফাইনাল খেলা। তিনি আরও বলেন, ফাইনাল খেলায় স্বর্গীয় মনোরমা চক্রবর্তী স্মৃতি ট্রফি সহ ১২,০০১ টাকা, এবং স্বর্গীয় জেনারেল বিপিন রাওয়াত স্মৃতিট্রফি সহ ৯,০০১ টাকা দিয়ে পুরস্কৃত করা হয়।