Advertisement

নিজস্ব প্রতিবেদন : বুধবার মুম্বইয়ের জে ডব্লিউ ম্যারিয়টে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন। সাংবাদিক বন্ধু সহ পারিবারীক আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে নিকের পরিচয় করিয়ে দিতেই বুধবার মুম্বইতে এই রিসেপশনের আয়োজন করেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক এবং প্রিয়াঙ্কার দ্বিতীয় রিসেপশনে অতিথিরা হাজির হলে, তাঁদের পাতে কি কি খাবার পরিবেশন করে আপ্যায়ন করা হয় জানেন?

পিঙ্কভিলার রিপোর্টে অনুযায়ী, মুম্বইতে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশনে বিভিন্ন রকমের খাবারের আয়োজন করা হয়। ভারতের বিভিন্ন পদের সহ অতিথিদের পাতে পড়ে বিভিন্ন ধরনের বিদেশি পদও। যার মধ্যে চাইনিজ, মেক্সিকান, ইতালিয়ান সহ আরও একাধিক রান্নার আয়োজন করা হয়। সেই সঙ্গে পঞ্জাবি খাবারও সাজিয়ে রাখা হয় নিমন্ত্রিতদের জন্য। বিভিন্ন রকমের খাবারের সঙ্গে মিষ্টির আয়োজনও ছিল চোখে পড়ার মত। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মুম্বই রিসেপশনে পৃথক কাউন্টার তৈরি করে সেখান থেকে অতিথিদের পাতে তুলে দেওয়া হয় হরেক রকমের মিষ্টি।

মুম্বইয়ের ম্যারিয়টে দ্বিতীয় রিসেপশনের পর বৃহস্পতিবার আয়োজন করা হয় নিক-প্রিয়াঙ্কার তৃতীয় রিসেপশনের। যেখানে বলিউডের তাবড় অভিনেতারা হাজির হবেন বলে জানা যাচ্ছে।

এদিকে সম্প্রতি ঈশা অম্বানি এবং আনন্দ পিরামলের বিয়ে এবং রিসেপশনে এলাহি খাবারের আয়োজন করা হয়। মুম্বইয়ের ফুডলিংক ক্যাটারার ছিল ঈশা এবং আনন্দের বিয়ের খাবার পরিবেশনের দায়িত্বের। যেখানে বিভিন্ন ধরনের ভারতীয় খাবারের সঙ্গে বিদেশি খাবারেরও আয়োজন করা হয়। কেক পেস্ট্রির জন্য প্যারিস থেকে যেমন ফুড স্টাইলিস্টদের উড়িয়ে আনা হয়, তেমনি হংকংয়ের ডিমসাম নামে একটি বিখ্যাত খাবারও তুলে দেওয়া হয় অতিথিদের পাতে।

প্রসঙ্গত, মুম্বইয়ের এই ফুডলিংক ক্যাটারার দীপিকা পাডুকন এবং রণবীর সিং-এর বিয়ের খাবার তৈরির দায়িত্বেও ছিল। রণবীর-দীপিকার বিয়েতে তো বিভিন্ন দেশের শেফদের সঙ্গে চুক্তি করা হয়। তাঁদের বিয়ের মেনু যাতে আরও কখনও শেফরা অন্য কোথাও তৈরি করতে না পরেন, সেই জন্যই করা হয় চুক্তি। যা শুনে ওই সময় বি টাউনে জোর জল্পনাও শুরু হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 − four =