দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরামের উদ্যোগে দুর্গাপূজার মণ্ডপে মণ্ডপে স্বেচ্ছা সংশ্লিষ্ট রক্তদান, সংশ্লিষ্ট সমাজকর্মীদের ৩৩তম রাজ্য সম্মেলনের প্রচার সাথে রক্তদান শিবির

0

সনাতন গরাই, দুর্গাপুর :- এই বছর দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম এর উদ্যোগে দুর্গাপুর নগর নিগম ৪নং বরো এলাকার ৮টি পূজা প্রাঙ্গনে রক্তদানের আবেদন ও অঙ্গীকার বিষয়ে প্রচার ফ্লেক্স দিয়ে প্রচার সাথে ২টি পূজা মন্ডপে ছিল রক্তদান সংশ্লিষ্ট সমাজসেবীদের ৩৩তম রাজ্য সম্মেলন নিয়ে প্রচার ফেস্টুন।
রাতুরিয়া হাউসিং কলোনি পূজা মন্ডপে স্থায়ী প্রচার ক্যাম্প ছিল। ডিপিএল বিজোন আদিবেদী পূজা মন্ডপে ব্যবস্থাপনায় এবং সংহতি পূজা ময়দানে প্রাণবন্ত টেবিল প্রচার ক্যাম্প অনুষ্ঠিত হয়। বহু মানুষের সমাগম হয়েছিল।৬জন নাম নথিভুক্ত করে। মহাসপ্তমীর দিন আদিবাসী নৃত্যের তালে তালে রক্তদানের আবেদন ও রক্তদাতাদের রাজ্য সম্মেলনের বর্ণাঢ্য প্রচার করা হয় দুর্গাপুর কেমিক্যালস সহ রাতুরিয়া হাউসিং কলোনি এলাকায়। শারদ উৎসবেও থাকুক রক্তদান শীর্ষক ৮টি রক্তদান শিবির হয়েছে ২৫১ জন রক্তদান করেছেন।

দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম সকলকে বিজয়ার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।তার সাথে আবেদন “বাড়াও হাত রক্তদানে”। এগিয়ে আসুন এবং অন্যকে মৃত্যুর হাত থেকে বাঁচান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − 11 =