নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরে :- দুর্গাপুরের সিটিসেন্টারের বুকে অটো ও টোটো চালকদের দাদাগিরি।ট্রাফিক আইনকে পরোক্কা না করে যেখানে সেখানে যাত্রী উঠনো নামানো করে চলে এই টোটো ও অটো চালকরা।এর ফলে প্রতিনিয়ত বেড়ে চলে দুর্ঘটনা। শুক্রবার জোর করে যাত্রী তুলছিল টোটোচালকরা সিটিসেন্টারে বাসটেন্ড থেকে যার প্রতিবাদ করতে যায় অটো চালকরা।প্রতিবাদ করতে গেলে চড়াও হয় টোটোচালকরা।যার ফলে একজন টোটো চালককের মাথা ফেটে যায়।পাল্টা আক্রমণ করে অটো চালকরা যার ফলে রণক্ষেত্রে পরিণতি হয় সিটিসেন্টার বাসটেন্ড।দুই পক্ষের সংঘর্ষের ফলে গুরুতর জখম হয় কয়েকজন।তাদের উদ্ধার করে মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।ঘটনাস্থলে আসে দুর্গাপুর থানার পুলিশ বাহিনী। লাঠিচার্জ করার পর পরিস্থিতি আয়ত্তে আসে।

একজন অটোচালক জানান, আমরা সমস্ত নিয়ম মেনে রুট পারমিটের জন্য টাকা দি,তাও আমাদের কর্মীরা মার খাচ্ছে।অপরদিকে উল্টোপাল্টা রুটে ঢুকে যেখানে সেখানে যাত্রী তোলে টোটোচালরা।অটো চালক বলেন কথাটা মহকুমাশাসক থেকে প্রশাসন সকলকেই জানিয়েছি কিন্তু তারা বিষয়টির দিকে নজর ই দেন নি।
এলাকার মানুষের অভিযোগ কোনোরকম পুলিসি আইনকে তোয়াক্কা না করে অটো ও টোটোচালকদের জন্য প্রায়ই সম্যসাই পড়তে হয় সাধারণ মানুষদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

16 + 2 =