সানওয়ার হোসেন, কুল্পীঃ- কুল্পী ব্লক ও কুল্পী পঞ্চায়েত সমিতির উদ্যোগে সৃজন সভাঘর উদ্বোধন ও দুয়ারে সরকার সম্মান জ্ঞাপন অনুষ্ঠিত হয়। উদ্বোধক ডায়মন্ডহারবার মহকুমা শাসক সুকান্ত সাহা। উপস্থিত ছিলেন কুল্পী বিধানসভা কেন্দ্রের বিধায়ক যোগরঞ্জন হালদার, সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবর্ষি মুখার্জি এবং যুগ্ম আধিকারিক তারিক ইসলাম, কুল্পী পঞ্চায়েত সমিতির সভাপতি চিত্তরঞ্জন হালদার, পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি নাসির উদ্দিন বলদীয়া ও পঞ্চায়েত সমিতির সমস্ত কর্মদক্ষ গণ।

এদিন নতুন সভা ঘর উদ্বোধনের পাশাপাশি রাজ্য সরকারের দুয়ারে সরকার কর্মসূচির প্রথম পর্যায়ে যারা ভালো কাজ ও পরিষেবা দিয়েছে তাদেরকে সন্মান জানানো হয়। সম্মানিত হয়েছেন কুলপি ব্লকের ১৪টি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন পঞ্চায়েত ও পঞ্চায়েত কর্মী এবং ব্লক কর্মীরা। এই অনুষ্ঠানে মহকুমা শাসক কুল্পী ব্লক এবং ভালো কাজে সম্মানিত হওয়া ব্যক্তিদের প্রশংসা করেন।

তিনি বলেন, কুল্পী ব্লক বরাবরই সরকারি প্রকল্প গুলি সাধারণ মানুষের মধ্যে গুরুত্ব দিয়েই পরিষেবা দিয়ে থাকে। আগামী ১৬ই আগস্ট দ্বিতীয় পর্যায়ের দুয়ারে সরকার কর্মসূচীর প্রথম দিনে জেলাশাসক কুল্পীতেই পরিদর্শন করবেন বলে জানান ডায়মন্ড হারবার মহকুমা প্রশাসক সুকান্ত শাহা।

ব্লক আধিকারিক দেবর্ষি মুখার্জি বলেন, জন প্রতিনিধি ও সরকারি কর্মীদের উৎসাহিত করা এবং বেশি বেশি করে জনমুখী হওয়ানোর উদ্দেশ্যে এই সম্মান জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন।