দিদিকে বলো জনসংযোগ সমাবেশ সাগর ব্লকের রমকর্চর গ্রামপঞ্চায়েত এলাকায়

0
Advertisement

সানওয়ার হোসেন,গঙ্গাসাগর :- “দিদিকে বলো “এই কর্মসূচিকে সামনে রেখে সাগর ব্লকের রমকর্চর গ্রামপঞ্চায়েত এলাকায় আজ সকাল থেকে কর্মীসভা। বিশিষ্ট ব্যক্তি দের সঙ্গে সাক্ষাৎ ও তাঁদের থেকে মূল্যবান বক্তব্য গ্রহন ও প্রতি বাড়ি বাড়ি মানুষের সাথে জনসংযোগ যাত্রায় সাগর ব্লক নেতৃত্ব এবং অন্যান্য অঞ্চল নেতৃত্বের সাথে সাগর বিধানসভার বিধায়ক
বঙ্কিম হাজরা ও সাগর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মহিতোষ দাস সাক্ষাৎ করেন।

এদিন “দিদিকে বলো” জনসংযোগ সমাবেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি ও দক্ষিণ পরগনা জেলা পরিষদের সদস্য মহিতোষ দাস এর উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। কৃষ্ণনগর গান্ধী স্মৃতি বাজারে, মহিতোষ বাবুর তথ্য বোধনে বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা সহ বাড়িতে বাড়িতে গিয়ে মোবাইল নম্বর প্রচার, জনসংযোগ বাড়ানোর কথা বলেন। বাড়িতে বাড়িতে গিয়ে এবং সভা করেও মানুষের অভিযোগের কথা শোনেন ও তার প্রতিকারের প্রতিশ্রুতি ও দেন।

এই জন সংযোগ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাগর পঞ্চায়েত সমিতির সভাপতি রাজেন্দ্র খাঁড়া, সাগর পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাদক্য ও সাগর ব্লক তৃনমূল কংগ্রেসের যুব সভাপতি স্বপন প্রধান সহ সাগর ব্লকের অন্যান্য নেতৃত্ব বৃন্দ।

সভাপতি মহিতোশ বাবু বলেন আজ থেকে আমরা “দিদিকে বলো” কর্মসূচির পদক্ষেপ গ্রহণ করলাম রমকরছর গ্রা: প: থেকে, পরে পরে সাগর দ্বীপের প্রায় প্রতিটি পাড়ায় পাড়ায় আমরা এই কর্মসূচি নিয়ে পৌঁছাবো। গ্রামের মানুষের মধ্যে উচ্ছ্বাস দেখতে পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eleven + 19 =