সানওয়ার হোসেন, কুল্পীঃ- ত্রিপুরা তে সায়নী ঘোষ কে হেনস্থা করে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল কুল্পি ব্লক তৃণমূলের। তৃণমূলের যুব সভা নেত্রী সায়নী ঘোষের গ্রেপ্তারি তে উত্তপ্ত তৃণমূল কংগ্রেস এর সকল সদস্য। সেই ক্ষোভ উগরে দিচ্ছেন তাঁরা গোটা রাজ্য জুড়ে। দক্ষিণ ২৪ পরগনার কুল্পীতেও প্রতিবাদ জানায় তৃণমূলের সকল কর্মী সমর্থকরা।

সুন্দরবন জেলা তৃণমূলের সভাপতি যোগরঞ্জন হালদারের নেতৃত্বে ত্রিপুরায় বিজেপি সরকারের বর্বরোচিত কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ সবারর আয়োজন করা হয় কুলপি মোড়ে।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকার তৃণমূল কংগ্রেসের যুব সভানেত্রী সায়নী ঘোষের গ্রেফতারি এবং তৃণমূল কর্মীদের ওপর নির্যাতনের প্রতি তীব্র প্রতিবাদ জানিয়ে কুল্পী ব্লক তৃণমূল কংগ্রেস একটি প্রতিবাদ সভা আয়োজন করে। পাশাপাশি ত্রিপুরা রাজ্য প্রশাসন ব্যবস্থা কেও ধিক্কার জানান তারা। এই দিন এই মিছিলে কর্মী-সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

উপস্থিত ছিলেন কুল্পী বিধায়ক জোগরঞ্জন হালদার, কুল্পী ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুপ্রিয় হালদার, কুল্পী ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি আব্দুর রহিম মোল্লা সহ কুল্পীর সমস্ত গ্রাম পঞ্চায়েতের প্রধান ও ব্লক নেতৃত্বরা।