অলোক আচার্য, নববারাকপুরঃ- তৃণমূল কংগ্রেস সামাজিক কাজ করার জন্য অঙ্গীকারবদ্ধ। সামাজিক কাজ করে মানুষের পাশে থাকুন। সামাজিক কাজে নিযুক্ত থেকে মানুষের পাশে থাকার মূল মন্ত্র শিখিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কাজটাই করছে নববারাকপুর ২০ নম্বর ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের কর্মীবৃন্দ। রবিবার সকালে নববারাকপুর ২০নং ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে লেনিন সরণি গুল কারখানার মোড়ে রক্তদান শিবিরে উপস্থিত থেকে কথা গুলি বলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

রক্তদান নিশ্চিতভাবেই প্রশংসার যোগ্য। রক্তের বিকল্প হয় না। বিজ্ঞানের অনেক উন্নতি হয়েছে ঠিক ই। মানুষ ই রক্ত তৈরি করে। মানবতার বন্ধনকে সুদূঢ় করল যুব সমাজ। ছাত্র যুব সমাজ কে উৎসাহ প্রদানে এগিয়ে নিয়ে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাস্থ্য ব্যবস্থার বিরাট পরিবর্তন হয়েছে বলেন মন্ত্রী।

মন্ত্রী রক্তদাতাদের চারাগাছ তুলে দিয়ে তাদের উৎসাহিত করেন। এদিন বিকেলে শীতবস্ত্র কম্বল উপহার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ সৌগত রায়, জেলা তৃণমূল যুব কংগ্রেসের সহ সভাপতি জয়দীপ দাস, নববারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে, স্থানীয় কোঅর্ডিনেটর অর্চনা সেন, নিখিল মালো, ডাঃ পংকজ কুমার অধিকারী সহ বিশিষ্ট জনেরা।

উদ্যোক্তা ২০নং ওয়ার্ডের তৃণমূল যুব সভাপতি অরিন্দম আচার্য জানান, আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় শিবিরে ৪৪ জন রক্তদান করেন এবং ২০০ জন প্রান্তিক মানুষদের শীতবস্ত্র কম্বল প্রীতি উপহার দেওয়া হয়েছে। পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান ও দর্শকদের মোহিত করে এদিন।