বাইজিদ মন্ডল, উস্থীঃ- আগামীকাল ২৮শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। ওইদিন রবিবার হওয়ার ফলে ২৯ আগস্ট সেই উপলক্ষে হচ্ছে ছাত্র-সমাবেশ গান্ধী মূর্তির পাদোদেশে। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকছেন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং দলের সুপ্রিমো মমতা ব্যানার্জী। সেই উপলক্ষে রাজ্য-জুড়ে প্রচার চালাচ্ছে তৃণমূল ছাত্র পরিষদ। করোনা আবহ কাটিয়ে দুই বছর পর ফের গান্ধী মূর্তির পাদদেশে হবে ছাত্র সমাবেশ। ফলে তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

আর সেই ছাত্র সমাবেস উপলক্ষে শনিবার উস্থী বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লার জনসংযোগ কার্যালয়ে মগরাহাট পশ্চিম তৃণমূল ছাত্র পরিষদের ব্যবস্থাপনায় এক প্রস্তুতি সবার আয়োজন করা হয়। এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন মগরাহাট পশ্চিমের সমস্ত নেতৃত্ববৃন্দ থেকে শুরু করে শিরাকোল মহাবিদ্যালয়ের কনভেনার আব্দুল রহিম মোল্লা ( ভুলু ) ও শিক্ষার কর্মাধ্যক্ষ সেলিম খান, নজবুল দপ্তরী সহ সমস্ত অঞ্চলের ছাত্র যুব সভাপতিগণ ও তৃণমূল ছাত্র পরিষদের সদস্য।

আব্দুল রহিম মোল্লা বলেন, সেই দিনের সভাতে মমতা ব্যানার্জী ছাড়াও উপস্থিত থাকবে সর্ব ভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক এবং তৃণমূলের ছাত্র যুবদের আইকন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সভায় যোগ দিতে মগরাহাট পশ্চিম থেকে হাজার হাজার তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীরা যাবেন।