বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- করোনা সংক্রমণের গ্রাফ ঊর্ধ্বমুখী লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমনের সংখ্যা, এখনও কিছু মানুষের হুঁশ ফেরেনি। এই পরিস্থিতিতে করোনার সংক্রমণ রোধ ও এই সংক্রমণ থেকে বাঁচার একটাই উপায় সচেতনতা ও মাক্স পরা। কিন্তু অনেক ক্ষেত্রে বাজারে আশা ও কোন প্রয়োজনীয় কাজে বাইরে বেরোনো সময় সাধারণ মানুষের মধ্যে অসচেতনতার ছবি ধরা পড়েছে। কোথাও আবার বেপরোয়াভাবে মাস্ক ছাড়াই ঘুরে বেড়াতে দেখা গেছে। তাই সাধারণ মানুষকে সচেতন করতে ও করোনা সচেতনতা বার্তা দিতে আজ ডায়মন্ড হারবার ২নং ব্লকের সরিষা শিশুরাম দাস কলেজের সামনে,”আপনার মাস্ক আপনার জীবন” স্লোগানকে সামনে রেখে শিশুরাম দাস কলেজের তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে ও যুব নেতা শামীম আহমেদ এর ব্যবস্থাপনায় ডবল মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচি রাখা হয়।

কলেজের ছাত্র পরিষদের পক্ষ থেকে জানা যায়, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার মডেল এর সার্থক বাস্তবায়নের লক্ষ্যে যুব নেতা শামীম আহমেদ এর ব্যবস্থাপনায় ও শিশুরাম দাস কলেজের তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে সাধারণ মানুষকে করোনা নিয়ে সচেতনতা করা হয়।

পথ চলতি সাধারণ মানুষের হাতে ডবল মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়ার পাশাপাশি পথচলতি মানুষকে ডবল মাস্ক পরিয়ে দেওয়া হয় ও পথচলতি সকলকে মাস্ক পড়ার জন্য অনুরোধ করা হয়। ছাত্র পরিষদের এই মহা উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সাধারণ মানুষ।