বাইজিদ মন্ডল ,ডায়মন্ড হারবারঃ- আজ সমগ্র দেশজুড়ে পালিত হচ্ছে ৭৫তম স্বাধীনতা দিবস, দেশবাসী আনন্দে মেতে উঠেছে। দেশের সকল জায়গার পাশাপাশি এদিন জাতীয় পতাকা উত্তোলন ও নেতাজি সুভাষচন্দ্র বসুর ছবিতে মাল্য দিয়ে সোমবার ৭৫ তম স্বাধীনতা দিবস পালন করল ডায়মন্ড হারবার ২ নম্বর ব্লকে শিশুরাম দাস কলেজে। উপস্থিত ছিলেন দক্ষিন ২৪ পরগনা জেলার তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি শুভ্রজিৎ মিত্র (প্রিন্স) এছাড়াও উপস্থিত ছিলেন শিশুরাম দাস কলেজের সকল শিক্ষক, শিক্ষিকা, শিক্ষাকর্মী সকল ছাত্র-ছাত্রী সহ আরও অন্যান্যরা।

এই অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলার তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি সুভ্রজিৎ মিত্র। তিনি বলেন, ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও ডায়মন্ড হারবার ২ নং ব্লকের যুবনেতা সামিম আহমেদের ব্যবস্থাপনায় এবং সরিষা শিশুরাম দাস কলেজ তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে শিশুরাম দাস কলেজে সকল শিক্ষক- শিক্ষিকা, শিক্ষাকর্মী থেকে শুরু করে সমস্ত ছাত্র ছাত্রীদের উপস্থিতিতে আজ জাতীয় পতাকা উত্তোলন এর মধ্যে দিয়ে পালিত হলো এদিন।

পাশাপাশি ছাত্র যুবদের এই মহান কর্মে এগিয়ে আসার জন্য আবেদন জানান। জাতীয় পতাকা উত্তোলন করার পর, স্বাধীনতা সংগ্রামীদের শ্রদ্ধা জানানো হয়। এই স্বাধীনতা দিবস উপলক্ষে এই অনুষ্ঠান দেখতে আসা সকল কে মিষ্টি মুখ করানো হয়, ছাত্র-ছাত্রী সহ এলাকার মানুষেরা হাজির হয়েছিল চোখে পড়ার মতো।