অলোক আচার্য, বাদুড়িয়াঃ- উত্তর ২৪ পরগণা জেলার বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার জগন্নাথপুর গ্রাম পঞ্চায়েতের তিলডাঙ্গা গ্রামের ঘটনা। জগন্নাথপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হাসানুজ্জামান প্রকাশ্য দিবালোকে দফায় দফায় বাড়ি, গাড়ি ভাঙচুর, প্রতিবাদ করতে গেলে উপপ্রধানকে বেধড়ক মারধর করে লোহার রড, বাঁশ দিয়ে।

৭৬ বছরের বৃদ্ধ বাবা আতাউর রহমান, ছেলেকে মারধর করছে তারই প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারধর করা হয়, এবং ওই বৃদ্ধের মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলে জানা যায়, তাকে আশঙ্কাজনক অবস্থায় রুদ্রপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর পাশাপশি উপ-প্রধানের এক ভাই আক্রান্ত হন, তাদের কাকা শামসুর রহমান প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়,এবং ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। এই ঘটনা ঘিরে এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। অভিযোগ পরিকল্পনা করে দুষ্কৃতীরা সশস্ত্র অবস্থায় এসে হামলা চালিয়েছে, প্রতিবাদ করলে মারধর করা হয়েছে।

তৃণমূলের উপপ্রধান হাসানুর জামান বাদুড়িয়া বিধানসভা নির্বাচনে তৃণমূলের সক্রিয় নেতা হিসেবে ভোট করেছিলেন, ইতিমধ্যে বাদুড়িয়া বিধানসভার তৃণমূল কংগ্রেসের দখলে গেছে, দীর্ঘদিন ধরে এই বিধানসভা কংগ্রেসের দখলে ছিল, তাই পরিকল্পনা করে হামলা চালিয়েছে বলে অভিযোগ আজ সোমবার দুপুর বারোটা নাগাদ বেশ কয়েকজন দুষ্কৃতী এসে হামলা চালায় উপপ্রধান হাসানুজ্জামানের উপর।

এই ঘটনায় বাদুড়িয়া থানায় ৫ জন দুষ্কৃতীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে, এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে বাদুড়িয়া থানার পুলিশ ।