তামিলনাড়ুতে পড়তে গিয়ে রানীগঞ্জের যুবকের দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু, মৃত্যু পর সন্তানকে অন্যের মধ্যে বাঁচিয়ে রাখার জন্য ছেলের অর্গান ডোনেশন করলেন মৃতের বাবা- মা

0
Advertisement

সনাতন গরাই, দুর্গাপুর :- সৌরনীল ঘোষ,বয়স মাত্র -১৯ বছর,বাড়ি ছিল রাণীগঞ্জের বল্লভপুরে। তামিলনাড়ুর ভেলোর ইনস্টিটিউট অফ টেকনোলোজি তে পড়তে গিয়েছিল। পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিল। ডাক্তাররা ব্রেনডেথ ঘোষণা করে এমত অবস্থায় প্রবল শোকের মধ্যেও সৌরনীল ঘোষের বাবা সোমনাথ ঘোষ এবং মা চন্দনা ঘোষ কে পুত্রের অর্গান ডোনেশন করার কথা বলা হয়।ছেলের চোখ ,লিভার,হার্ট,কিডনি দান হয়েছে ।ওর পিতা-মাতা রাজী হওয়ায় বিভিন্ন অর্গান ডোনেশন করার সিধান্ত নিয়েছে। ছেলে বেঁচে থাকবে আরো অনেক মানুষের মধ্যে।
দুর্গাপুর থেকে ঘোষ পরিবারের পাশে রয়েছেন তাদের বন্ধু ও অনভব – দুর্গাপুরের এর কার্যকরী কমিটি সদস্য কৌশিক শ্যাম রায়।এই মহতী উদ্যোগে সামিল হবার জন্য ঘোষ পরিবারের প্রতি দুর্গাপুর মহকুমা ব্লাড ডোনার্স ফোরাম কৃতজ্ঞতা জানিয়েছেন।সন্তানকে আর পাবে না জেনেও শত কষ্টের সাথে তার বাবা মা অর্গান দান করেন,যাতে করে ছেলে অন্যের মাধ্যমে বেঁচে থাকতে পারে।এই মহৎ কাজে দুর্গাপুরের মানুষ তার বাবা মা কে কৃতজ্ঞতা এবং সাধুবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 + fourteen =