ঢাকার ধামরাইয়ে এক স্কুল ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

0

চঞ্চল মিস্তিরী, বাংলাদেশ প্রতিনিধি :- ধামরাইয়ে শেখ সোহান নামে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রের রহস্যজনক আত্মহত্যা হয়েছে। রবিবার ভোররাতে উপজেলার রোয়াইল ইউনিয়নের ফরিঙ্গা গ্রামে ঘটনাটি ঘটেছে। সোহান গাজীপুর জেলার বরাইত গ্রামের শেখ শাহিনের ছেলে।
জানা গেছে, সোহানের জন্মের ৭ মাসের মাথায় তার বাবা শেখ শাহিন দ্বিতীয় বিয়ে করে প্রথম পক্ষের স্ত্রীকে নিয়ে প্রবাসে চলে য়াওয়ায় সোহান তখন থেকেই তার সৎ মায়ের কাছে বড় হতে থাকে। তার নিজের মাও প্রবাসে আছেন।সোহানের মামা জুয়েল বলেন, ৫ মাস আগে সোহান আমাদের বাড়িতে আসে এবং রোয়াইল উচ্চ বিদ্যালয়ে ৭ ম শ্রেণিতে ভর্তি হয়। এখানে থেকেই সে পড়াশোনা করবে বলে জানায়। আর বাড়ি যাবে না। সে বাবার বাড়িতে থাকার সময়ই বিভিন্ন নেশাদ্রব্য গ্রহণ করত।তিনি বলেন, রবিবার সকালে সোহান ঘুম থেকে না উঠায় তাকে অনেক ডাকাডাকি করা হয়। কোন সাড়া না পাওয়ায় তার ঘরের বেড়া কেটে ঘরে ঢুকলে ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত মৃতদেহ দেখা যায়। পরে তাকে উদ্ধার করে ধামরাই সদর হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।
এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক সংকর চন্দ্র সরকার বলেন, আমরা লাশটি থানায় নিয়ে এসেছি। তার মামা জুয়েল বাদি হয়ে মামলা করেছে। তবে কি কারণে সোহান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা ময়নাতদন্ত করার জন্য লাশটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 + 9 =